সাড়া জাগিয়েছে ‘পাড়াতে মাঝরাতে’ (ভিডিও)

রবিবার, জানুয়ারি ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : কলকাতার অভিনেতা আদৃতর সঙ্গে জুটি বেঁধে ‘নূরজাহান’ সিনেমায় অভিনয় করেন বাংলাদেশের আলোচিত অভিনেত্রী পূজা চেরি। এই ছবির মাধ্যমেই শিশুশিল্পী পূজার অভিষেক ঘটে নায়িকা হিসেবে। দ্বিতীয়বারের মতো পর্দায় দেখা যাবে এই জুটিকে।

এবারের সিনেমার নাম ‘প্রেম আমার টু’। কলকাতার দর্শকপ্রিয় সিনেমা ‘প্রেম আমার’। রাজ চক্রবর্তী পরিচালিত এ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছিলেন সোহম চক্রবর্তী ও পায়েল। দীর্ঘ ৯ বছর পর নির্মিত হয়েছে সিনেমাটির সিক্যুয়েল ‘প্রেম আমার টু’। এটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনস।

কলকাতার বিদুলা ভট্টাচার্য পরিচালিত সিনেমাটির ট্রেইলার প্রকাশের পর বেশ প্রশংসা কুড়িয়েছে। এছাড়া সিনেমাটির টাইটেল সং-ও বেশ প্রশংসিত হয়। আর এবার সিনেমাটির মুক্তিকে সামনে রেখে প্রকাশিত হয়েছে দ্বিতীয় গান।

‘পাড়াতে মাঝরাতে’ শিরোনামের গানটিও বেশ সাড়া জাগিয়েছে। প্রকাশের মাত্র কয়েক ঘণ্টায় গানটির ভিউ হয়েছে ৭১ হাজারের বেশি। এছাড়া অসংখ্য ইতিবাচক মন্তব্যও চোখে পড়েছে।

এই গানের তালে পূজা-আদৃতকে নাচতে দেখা গেছে। রিতাম সেনের কথায় এ গানটিতে কণ্ঠ দিয়েছেন কনা ও তুষার জোশি। এর সুর করেছেন স্যাভি।

বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার এই সিনেমাটি আগামী ৮ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পাবে। পূজা-আদৃত ছাড়াও সিনেমাটিতে আরো অভিনয় করেছেন- সৌরভ, প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পাণ্ডে, নাদের চৌধুরী, চম্পা প্রমুখ।

 

https://www.youtube.com/watch?v=VegsgLDQgCs&feature=player_embedded