লালপুরে যুবলীগ নেতা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

রবিবার, জানুয়ারি ২০, ২০১৯

লালপুর (নাটোর) প্রতিনিধি : নাটোরের লালপুরে যুবলীগ নেতা জাহারুল ইসলাম হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি দিয়েছে নিহতের পরিবার ও আওয়ামীলীগ সমর্থকসহ এলাকাবাসী।

রবিবার (২০ জানুয়ারি) লালপুর উপজেলা পরিষদের সামনে (লালপুর-বনাপাড়া) সড়কে মানববন্ধন কর্মসূচী পালন করেছে নিহতের পরিবারসহ দলীয় সমর্থকরা।

নিহতের পরিবারসহ দলীয় সমর্থকরা জাহারুল হত্যাকারীদের বিচারের দাবিতে লালপুর উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করে।

এসময় বক্তরা দ্রুত আসামিদের গ্রেফতার করে বিচারের দাবিতে ব্যানার, ফেস্টুন হাতে নিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করেন। মানববন্ধন শেষে লালপুর উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবর স্মারক লিপি প্রদান করা হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, গোপালপুর পৌর আওয়ামীলীগের সভাপতি রোকসানা মোর্তুজা লিলি, লালপুর উপজেলা যুবলীগের সভাপতি ও বিলমাড়ীয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু, মুক্তিযোদ্ধা কে এম সাহাদাত ইসলাম রঞ্জু, যুবলীগ নেতা তুহিন, কামরুজ্জামান লাভলু, স্বেচ্ছাসেবক লীগ নেতা ইয়াসিন, পৌর আ.লীগের প্রচার সম্পাদক রমজান আলী, লালপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মিলন, সুজন, জাহারুলের ভাই রেজাউল করিম, জাহারুলের স্ত্রী, মা, ভাতিজি, ৭ম শ্রেণীর ছাত্র ছেলে জাহিদ হাসান প্রমুখ।

উল্লেখ্য, গত ২৮ নভেম্বর সকাল ১১টার দিকে প্রকাশ্য দিবালোকে নর্থ বেঙ্গল সুগার মিল এলাকায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয় জাহারুল ইসলাম। পরদিন তার ভাই রেজাউল করিম বাদি হয়ে লালপুর থানায় হত্যা মামলা দায়ের করেন।