প্রেমের কয়েক মাস পরেই দীপিকাকে বিয়ে করেছিলেন রণবীর!

রবিবার, জানুয়ারি ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৩ সালে সঞ্জয় লীলা বনসালির ‘গোলিও কি রাসলীলা: রামলীলা’তে প্রথম জুটি বাঁধেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। তখন থেকেই তাদের প্রেমের গুঞ্জন ছড়ায়।

এরপর ২০১৫ সালে মুক্তি পায় তাদের সাড়াজাগানো সিনেমা ‘বাজিরাও মাস্তানি’। ২০১৮ সালের ২৫ জানুয়ারি মুক্তিপ্রাপ্ত সঞ্জয়ের বিতর্কিত ছবি ‘পদ্মাবত’-এ এই জুটির অনবদ্য অভিনয় আবার আলোচনায় আসে।

এই ছবির পাশপাশি নিজেদের সম্পর্ক আর বিয়ে নিয়ে ২০১৮ সাল জুড়ে আলোচনায় ছিলেন এই তারকা দম্পতি। সব জল্পনা শেষে ২০১৮ সালে ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোতে ডেস্টিনেশন ওয়েডিং করেন।

এরপর থেকেই এই জটিকে নিয়ে আরো বেশি আলোচনা শুরু হয়। কেননা বিয়ের পর থেকে এই জুটি আলাদাভাবে বিভিন্ন সাক্ষাৎকারে তাদের প্রেমকাহিনী শোনাচ্ছেন।

রণবীর এবার জানালেন, প্রেমের কয়েক মাস পরেই নাকি তিনি দীপিকাকে বিয়ে করে ফেলেছিলেন। তবে বাস্তবে নয়, মনে মনে।

সম্প্রতি দেয়া একটি সাক্ষাৎকারে রণবীর সিংকে বলা হয়, নিজে বিয়ে করে এবার বন্ধুদেরও বিয়ের পরামর্শ দিবেন কিনা। উত্তরে রণবীর বলেন, ‘বিয়ে করে দারুণ লাগছে এবং সবাইকে বিয়ের পরামর্শ দিব।

দীপিকাকে মনে মনে অনেক আগেই বিয়ে করে ফেলেছি, সম্পর্কের কয়েকমাস পরেই। আমি জানতাম, দীপিকা আমার জন্য এবং আনুষ্ঠানিক বিয়ের আগেই আমি নিজের কাছে প্রতিজ্ঞা করেছি যে তার সঙ্গে বাকি জীবন কাটাবো। আমি শুধু তার সম্মতির অপেক্ষায় ছিলাম।’

১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে রণবীর সিং এর সিনেমা ‘গুল্লি বয়’। ছবিতে তাকে র্যা পার এর ভূমিকায় দেখা যাবে। রণবীরের বিপরীতে অভিনয় করেছেন আলিয়া ভাট। সূত্র: পিঙ্ক ভিলা