পুলিশ-ডাকাত ‘বন্দুকযুদ্ধ’, পুলিশসহ আহত ৩ গোলা বারুদ উদ্ধার

রবিবার, জানুয়ারি ২০, ২০১৯

আমতলী (বরগুনা) প্রতিনিধি : বরগুনা জেলার তালতলী উপজেলার কচুপাত্রা এলাকায় শনিবার গভীর রাতে পুলিশের সঙ্গে ডাকাতদলের বন্দুকযুদ্ধ হয়েছে। এ ঘটনায় পুলিশের দুই সদস্যসহ এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছে বলে পুলিশ দাবী করছে।

তালতলী থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে উপজেলার পচাকোড়ালিয়া ইউনিয়নের মনসাতলী এলাকায় ডাকাতির ঘটনা ঘটে। ওই ঘটনায় আটক ডাকাত ইয়াসিনকে নিয়ে পুলিশ শনিবার রাতে উপজেলার কচুপাত্রা এলাকায় অস্ত্র উদ্ধারে গেলে ডাকাতদলের সঙ্গে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

আটক ডাকাতের সহযোগিদের ছোঁড়া গুলিতে পুলিশের এসআই জসিম, কনস্টেবল মেহেদী হাসান আহত হন বলে পুলিশের দাবী। এছাড়া আটককৃত ডাকাত ইয়াসিন পায়ে গুলিবিদ্ধ হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ দেশীয় ৪টি এলজি, ৭টি গুলির খালি খোসা উদ্ধার করেছে।

আহত পুলিশ সদস্যদের চিকিৎসার জন্য আমতলী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাকাত ইয়াসিনকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

তালতলী থানার ওসি (তদন্ত) হুমায়ন কবির জানিয়েছেন, আটক ইয়াসিনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, চুরি ও বিস্ফোরক অপরাধ আইনে ১৪টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে অস্ত্র ও পুলিশকে আহত করার আরো ২টি মামলা দায়ের করা হয়েছে।