‘টেন ইয়ার চ্যালেঞ্জ’এ মজেছে টালিউড তারকারা

রবিবার, জানুয়ারি ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : দশ বছর কম সময় নয়। এখন যারা সোশ্যাল মিডিয়ায় আছেন তাদের অনেকেই দশ বছর আগেও ছিলেন এই জনপ্রিয় সোশ্যাল সাইটে। সবাই এখন সোশ্যাল মিডিয়ায় ‘টেন ইয়ার চ্যালেঞ্জ’ খেলছেন (#10YearsChalange)। মজাও হচ্ছে।

কত লাইক, কত শেয়ার, কত কমেন্ট! যাদের সেই সময়ে সোশ্যাল মিডিয়ায় ছিল না, তারাও পুরনো ছবি জোগাড় করে চ্যালেঞ্জ নিচ্ছেন। আগে কেমন দেখতে ছিলেন, আর দশ বছর পরে এখন কেমন!

সাধারণ মানুষের পাশপাশি এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন অনেক বলিউড সেলেব। এবার সেই তালিকায় নাম লেখানে টালিগঞ্জের তারকারাও। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ‘টেন ইয়ার চ্যালেঞ্জ’এ যোগ দিলেন তারা।

এই ‘টেন ইয়ার চ্যালেঞ্জ’ অনুযায়ী সকলকে তাদের বর্তমান চেহারা ও ১০ বছর আগেকার চেহারার দুটি ছবি পাশাপাশি রেখে পোস্ট করতে হবে। আর এটাই করছেন তারকারা। এই তালিকায় নাম লিখিয়েছেন টালিগঞ্জের মিমি চক্রবর্তী। ১০ বছর কলেজ হস্টেলে থাকাকালীন একটি ছবি পোস্ট করেছেন মিমি। তখন তিনি কেমন ছিলেন তিনি?

একইভাবে নিজের চেহারার পার্থক্য তুলে ধরতে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী মানালি দে। ১০ বছর আগে মানালি যে ধারাবাহিকের মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন সেই ‘বৌ কথা কও’ ধারাবাহিকের ‘মৌরী’ রূপে ও বর্তমানে চলা জি-বাংলার ধারাবাহিক ‘নকশি কাঁথা’ ধারাবাহিকের শবনমের বেশে আরো একটি ছবি পোস্ট করেছেন মানালি।

এভাবে সোশ্যাল মিডিয়ার ‘টেন ইয়ার চ্যালেঞ্জ’ গ্রহণ করছেন অনেক তারকাই। তবে অনেকেই বলছেন এধরনের চ্যালেঞ্জে অংশ নিলে বিপদে পড়তে পারেন অনেকেই।

এদিকে সোশ্যাল মিডিয়ায় চলা ‘টেন ইয়ার চ্যালেঞ্জ’ গ্রহণ করে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী রাইমা সেন। সোশ্যাল মিডিয়ায় ১০ বছরের পুরনো ছবি পোস্ট করেছেন অভিনেতা জিৎ তবে তিনি পুরনো ও বর্তমান দুটি পাশাপাশি রেখে পোস্ট করেননি।

অন্যদিকে ১০ নয়, ১৩ বছরের পুরনো একটি ছবি খুঁজে পেয়ে সেটাই পাশাপাশি রেখে পোস্ট করেছেন টালিগঞ্জের সুপারস্টার দেব।

এছাড়া ৬ বছরের পুরনো একটি ছবি পোস্ট করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ওরফে টালিগঞ্জের বুম্বা দা। এখন দেখই যাক টালিগঞ্জের আর কোন তারকা এই চ্যালেঞ্জ গ্রহণ করতে এগিয়ে আসেন। সূত্র: জি-নিউজ