কার্নি সেনাদের বিরুদ্ধে কঙ্গনার হুঙ্কার

রবিবার, জানুয়ারি ২০, ২০১৯

বিনোদন ডেস্ক : কঙ্গনা রানাওয়াত হুঙ্কার ছাড়লেন। তার নতুন ছবি `মণিকর্ণিকা` নিয়ে কার্নি সেনাদের বিরোধীতার জেরে তিনি তাদের উদ্দেশ্য ‘তিনিও রাজপুত’ বলে কড়া বর্তা দেন।

কঙ্গনা রানাওয়াত , যীশু সেনগুপ্ত অভিনীত `মণিকর্ণিকা` ছবিটি মুক্তির আগেই বিতর্কে পড়ে যায়। দাবি ওঠে, ছবিতে এক ব্রিটিশ অফিসারের সঙ্গে ঝাঁসির রানি লক্ষ্মীবাঈয়ের সম্পর্ক দেখানো হচ্ছে, যার চরম বিরোধিতায় নামবে কার্নি সেনা। উল্লেখ্য, এই কার্নি সেনার তীব্র ক্ষোভের মুখে এর আগে পড়েছে দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি `পদ্মাবত`।

এদিকে, কার্নি সেনার তরফে হুমকি বার্তা পাওয়ার পরই পাল্টা হুঙ্কারে গর্জে ওঠেন কঙ্গনা রানাওয়াতও। ছবির অভিনেত্রী ছড়াও তিনি এই ছবির অন্যতম পরিচালক। কঙ্গনা জানান, `ওঁরা ভুলে যাচ্ছে আমিও একজন রাজপুত।`

পাশাপাশি তিনি বলে, `মণিকর্ণিকার` ওপর আঁচ পড়লে তিনিও ছেড়ে কথা বলবেন না। এরপরই এই বিতর্কে নিজেদের অবস্থান স্পষ্ট করে কার্নি সেনা। এদিন কার্নি সেনার পক্ষ থেকে জানানো হয়েছে, `মণিকর্ণিকা` ছবি নিয়ে তাদের তরফে কোনও বিরোধ নেই।

সংগঠনের দাবি, `আমার মণিকর্ণিকার বিরোধ করছি না। যতক্ষণ না পর্যন্ত পরিবার, সম্প্রদায় বা এলাকা থেকে কোনও রকমের বিরোধিতা উঠে আসছে ততক্ষণ বিরোধিতা নয়। ` পাশাপাশি তাঁদের দাবি, কয়েকজন বিচ্ছিন্নভাবে কার্নি সেনার নাম নিয়ে ছবির অমূলক বিরোধিতা করছে।