বিয়ের আগেই নতুন বাড়িতে উঠছেন অর্জুন-মালাইকা!

শনিবার, জানুয়ারি ১৯, ২০১৯

বিনোদন ডেস্ক : মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্কের গুঞ্জন বলিউডে নতুন নয়। চলতি বছরেই তারা বিয়ে করতে পারেন বলেও শোনা গিয়েছিল। তবে এবার নাকি একসঙ্গে থাকতে নতুন বাড়ির খোঁজ শুরু করে দিয়েছেন তারা। শোনা যাচ্ছে, বিয়ের আগেই নতুন বাড়িতে চলে যেতে পারেন তারা।

সূত্রের খবর, ইতিমধ্যেই মুম্বাইতে নতুন বাড়ি খুঁজতে শুরু করেছেন অর্জুন। মালাইকার পছন্দ মতো সে বাড়ির ইন্টিরিয়ার ডিজাইনিং করে দিতে পারেন গৌরী খান। তবে এ বিষয়ে কোনো তারকাই এখনো পর্যন্ত প্রকাশ্যে মুখ খোলেননি।

সরাসরি না হলেও সম্পর্কের কথা বহুবারই স্বীকার করে নিয়েছেন অর্জুন। মালাইকাও ‘এএম’ অর্থাৎ দু’জনের নামের আদ্যক্ষর খোদাই করা লকেট পরে প্রকাশ্যে এসেছেন। পার্টি হোক কিংবা ডিনার ডেট- বহুবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন অর্জুন-মালাইকা। এমনকি মিলানে তারা একসঙ্গে বেড়াতেও গিয়েছিলেন বলে জানা যায়।

যদিও ব্যক্তিগত বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ মালাইকা। কিন্তু দিন কয়েক আগেই তিনি সাংবাদিকদের বলেন, “ব্যক্তিগত প্রশ্নের উত্তর আমি কখনো দেইনা। এমন নয় যে সে সব প্রশ্নের উত্তর দিতে আমার লজ্জা হয়। আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে প্রকাশ্যে কথা বলতে আমি স্বচ্ছন্দ নই। শুধুমাত্র এটা বলতে পারি, জীবনটা এনজয় করছি।”

এই সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অর্জুনের কাকা অনিল কাপুরও। তিনি বলেছিলেন, “আমি অর্জুনকে খুব ভালোভাবে জানি, চিনি। ও যেটাতে খুশি থাকবে সেটা আমি সমর্থন করব। ওর খুশিতেই আমার খুশি। ওর ব্যক্তিগত বিষয়ে আমি কোনো কথা বলব না। আমরা পরিবারের লোকেরা ওকে সমর্থন করব। ও খুশি থাকলেই আমরা খুশি।”

২০১৭ সালের মে মাস নাগাদ আরবাজ খানের সঙ্গে দীর্ঘ ১৭ বছরের দাম্পত্যে ইতি টেনেছেন মালাইকা। অর্জুনের সঙ্গে সম্পর্কই তার কারণ বলে শোনা গিয়েছিল। যদিও তা নিয়ে কখনো প্রকাশ্যে মুখ খোলেননি কোনো তারকা। সূত্র: আনন্দবাজার পত্রিকা