দ্বিতীয় বিয়ে, নতুন স্বামী নিয়ে যা বললেন সালমা

শুক্রবার, জানুয়ারি ১৮, ২০১৯

বিনোদন ডেস্ক : সংগীতশিল্পী মৌসুমী আক্তার সালমা ক’দিন আগে নিজের জন্মদিনে ঘোষণা দিয়েছিলেন তিনি বিয়ে করতে যাচ্ছেন। কিন্তু সেটা আগেই করে ফেলেছিলেন। গত বছরের শেষের দিকে ২০১৮ সালের ডিসেম্বর মাসে বিয়ে করেছেন। সালমা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

সালমা বলেন, প্রেমের সম্পর্ক নয়, দুই পরিবারের দেখাদেখির ভিত্তিতে বিয়ে হয়েছে। ৩১ ডিসেম্বর সালমার বাসায় বিয়ের আনুষ্ঠানিকতা শেষে তার স্বামী সানাউল্লাহ নূরে সাগর আবার ফিরে গেছেন লন্ডনে। আমার স্বামী দেশে ফিরলে বিয়ের সংবর্ধনার আয়োজন করব, তখন সবার দোয়া নেব।

সালমা আরও বলেন, অনেক ভেবে চিন্তে আমি বিয়ের সিদ্ধান্তটা নিয়েছি। আসলে সাগর খুব ভালো ছেলে। সে আমার অনেক যত্ন করে। আমার গান চর্চাতেও তার কোনো সমস্যা নেই। বলতে পারেন, মনের মতো একজন স্বামী পেয়েছি। আমি অনেক খুশি।

খুব শিগগিরই বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবেন বলে জানান সালমা। যেখানে পরিবারের সদস্যদের পাশাপাশি শোবিজ অঙ্গনের কাছের বন্ধুদের আমন্ত্রণ জানাবেন।

ময়মনসিংহ হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগর ঢাকা জজ কোর্টের অ্যাডভোকেট। তবে বার অ্যাট ল’ সম্পন্ন করতে যুক্তরাজ্যে গেছেন। পড়াশোনা শেষ করে দেশে ফিরলেই তাদের বিবাহোত্তর সংবর্ধনার অনুষ্ঠান সম্পন্ন হবে।