অক্ষয়ের স্ত্রী হচ্ছেন ক্যাটরিনা কাইফ?

শুক্রবার, জানুয়ারি ১৮, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘সিম্বা’য় সাফল্য এসেছে অকল্পনিয়। ‘চেন্নাই এক্সপ্রেস’-কে পেছনে ফেলে ২০০ কোটির ব্যবসা করে ফেলেছে রোহিত শেঠির সিনেমা। রণবীর সিং এবং সারা আলি খানের ওই সিনেমার সাফল্যের পর এবার ‘সূর্যবংশী’-তে হাত দিচ্ছেন বলিউডের জনপ্রিয় পরিচালক রোহিত শেঠি।

জানা গেছে, ‘সূর্যবংশী’-র জন্য নাকি রোহিতের পছন্দ অক্ষয় কুমারকে। অভিনেতাও ইতিমধ্যে রাজি হয়েছেন ‘সূর্যবংশী’-র জন্য। এই সিনেমায় একজন এটিএস অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অক্ষয় কুমারকে।

সূত্রের খবর, অক্ষয় কুমার যে এটিএস অফিসারের ভূমিকায় অভিনয় করবেন, তার বিপরীতে বান্ধবী এবং স্ত্রী হিসেবে দেখানো হবে ক্যাটকে। যদিও ক্যাটরিনা কাইফ এখনও পর্যন্ত তার মতামত জানাননি।

‘হামকো দিয়াওয়ানা কর গ্যায়ে’, ‘নমস্তে লন্ডন’, ‘সিং ইস ব্লিং, ‘তিস মার খান’-সহ একাধিক জনপ্রিয় সিনেমায় অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে বক্স অফিসে একের পর এক হিট তালিকায় রয়েছেন ক্যাটরিনা কাইফ। কিন্তু, ‘তিস মার খান’-এর পর থেকে অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফকে আর একসঙ্গে দেখা যায়নি।

শোনা যায়, অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে যখন একের পর এক সিনেমা করছেন ক্যাটরিনা কাইফ, সেই সময় নাকি দু’জনের মধ্যে বন্ধুত্বের চেয়ে একটু বেশিই সম্পর্ক তৈরি হয়। যা নিয়ে বলিউডে শুরু হয় জোর গুঞ্জন।

ক্যাটরিনা কাইফের প্রেমে মশগুল অক্ষয়, শোনা যায় এমন শিরোনাও প্রকাশ পায় গণমাধ্যমে। যদিও বিষয়টি নিয়ে অক্ষয় কুমার বা ক্যাটকে কখনও মুখ খুলতে দেখা যায়নি। তারা বিষয়টি নিয়ে চুপ করে থাকলেও, অক্ষয়-পত্নী টুইংকেল নাকি প্রবল আপত্তি জানান।

জানা যায়, টুইংকেল খান্নার আপত্তির জেরেই নাকি শেষ পর্যন্ত ক্যাটরিনা কাইফের সঙ্গে স্ক্রিন শেয়ার একেবারে বন্ধ করে দেন বলিউড ‘খিলাড়ি’। কিন্তু বেশ কয়েক বছর পর বলিউডে ‘হিট মেকার’ পরিচালক রোহিত শেঠি আবারও পুরাতন জুটিকে নতুন করে নিয়ে আসতে চাইছেন। এখন শুধু ক্যাটরিনার জন্য অপেক্ষা।

সূত্র : জি নিউজ