হেরেও শেষ আটে রিয়াল

বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯

স্পোর্টস ডেস্ক : ক্রিস্টিয়ানো রোনালদো ক্লাব ছাড়ার পর থেকে কিছুতেই ছন্দ খুঁজে পাচ্ছে না রিয়াল মাদ্রিদ। আর এবার লেগানেসের কাছে হেরে গেছে তারা।

ফলে মৌসুমের দশম হারে ২০ বছরের রেকর্ড স্পর্শ করল লস ব্লাঙ্কোসরা। তারপরও অবশ্য পেয়ে গেছে কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালের টিকিট। প্রথম লেগে জয়ই সম্মান বাঁচিয়েছে সান্তিয়াগো সোলারির দলের।

স্প্যানিশ কাপ নামে পরিচিত এই প্রতিযোগিতায় বুধবার রাতে শেষ ষোলোর ফিরতি লেগে ১-০ গোলে লেগানেসের কাছে হেরে গেছে রিয়াল। তবে দুই লেগ মিলিয়ে ৩-১ ব্যবধানে জিতে পরের রাউন্ডে ওঠেছে মাদ্রিদের ক্লাবটি।

প্রতিপক্ষের মাঠে অবশ্য সেরা একাদশে ছিলেন না রিয়ালের তিন তারকা। চোট পেয়ে বাইরে ছিলেন গ্যারেথ বেল, করিম বেনজেমা, থিবো কোর্তোয়া। আর এই সুযোগটাই কাজে লাগায় স্বাগতিকরা।

ম্যাচের শুরতেই রিয়ালের রক্ষণে চাপ ধরে রাখা লেগানেস ৩০তম মিনিটে এগিয়ে যায়। ছোট ডি-বক্সে জটলার মধ্যে বল পেয়ে টোকা দিয়ে গোলটি করেন ডেনমার্কের ফরোয়ার্ড মার্টিন ব্রেথওয়েট।

শেষ দিকে গোল পেতে মরিয়া হয়ে আক্রমণ করতে থাকে স্প্যানিশ জায়ান্টরা। কিন্তু কাঙ্ক্ষিত গোলের দেখা আর পায়নি স্পেনের দ্বিতীয় সেরা প্রতিযোগিতায় ১৯ বারের চ্যাম্পিয়নরা।

সূত্র: গোল ডটকম