শাকিবের বাসায় বাপ্পীর সঙ্গে অপু বিশ্বাসের আংটি বদল!

বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : গেল বছরই ঢাকাই নায়িকা অপু বিশ্বাসের সঙ্গে চিত্রনায়ক শাকিব খানের বিবাহবিচ্ছেদ হয়েছে। এর পর থেকে অপু একাই আছেন। যদিও তাদের একমাত্র সন্তান আব্রাম খান জয় থাকেন মায়ের সঙ্গেই।

তবে এবার ঢালিউডের আরেক নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে আংটি বদল হচ্ছে অপুর। আর অবাক করার মতো ব্যাপার হলো- সেই আংটি বদল হবে খোদ শাকিব খানের বাসায়।

শুরুতেই এমন খবর শুনে চমকে যেতে পারেন পাঠক। কিন্তু না, চমকটা হলো এই যে, অপু ও বাপ্পীর আংটি বদলের একটি শুটিং হবে শাকিবের বাসায়।

প্রথমবার একসঙ্গে জুটি বেঁধে পরিচালক দেবাশীষ বিশ্বাসের শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২ চলচ্চিত্রে অভিনয় করছেন অপু বিশ্বাস ও বাপ্পী। ছবিটির কাজ শেষ পর্যায়ে। ছবিটির শেষ দৃশ্যে বাপ্পীর সঙ্গে অপুর আংটি বদল হবে। আর নির্মাতা সেজন্য শাকিব খানের বাসাটিই বেছে নিয়েছেন। আগামী সপ্তাহে হবে সেই শুটিং।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেড প্রযোজিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ছবিটি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবির দ্বিতীয় পর্ব। ২০০১ সালে বাংলা সিনেমার জনপ্রিয় জুটি রিয়াজ-শাবনূর অভিনীত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল। ১৭ বছর পর সেই ছবিরই সিক্যুয়েল করছেন নির্মাতা দেবাশীষ বিশ্বাস।