প্রিয়াঙ্কার ক্যারিশমায় মজলেন কঙ্গনা

বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯

বিয়ের পর তৃতীয় মধুচন্দ্রিমা কাটিয়ে মাত্র বাড়িতে ফিরেছেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। মার্কিন পপ তারকা স্বামী নিক জোনাসের লস অ্যাঞ্জেলসের বিলাসবহুল বাংলোতেই আপাতত রয়েছেন পিগি। সেখানেই মনের মতো করে গুছিয়ে নিচ্ছেন নতুন সংসার।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, বেশ কয়েকটা দিন লস অ্যাঞ্জেলসের নতুন বাড়িতে কাটিয়ে ভারতে ফিরবেন প্রিয়াঙ্কা। ভারতে ফেরার পর পরিচালক সোনালি বোসের সিনেমা ‘দ্য স্কাই ইস পিঙ্ক’ এর শুটিংও শেষ করতে হবে তাকে। তাই মার্কিন মুলুকে আপাতত হাতের কাজ মিটিয়ে তবেই ভারতে ফিরে ব্যস্ত হয়ে পড়বেন মার্কিন পপ তারকার ঘরণী। প্রিয়াঙ্কা যখন সদ্য নতুন সংসার এবং ক্যারিয়ার নিয়ে বেজায় ব্যস্ত, সেই সময় বলিউডে তার জোরদার প্রশংসা করলেন কঙ্গনা রানাওয়াত।

তিনি বলেন, প্রিয়াঙ্কা একজন ‘সুপারগার্ল’। আর তাই প্রিয়াঙ্কার সঙ্গে আবার যে কোনও প্রজেক্টে কাজ করতে চান তিনি। ‘কৃষ থ্রি’-তে প্রিয়াঙ্কার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। আবার যদি এমন ‘সুপার গার্ল’- এর মত কোনও চরিত্র তারা পান, তাহলে একসঙ্গে অভিনয় করলে, তা একেবারে জমে যাবে বলেও আশা প্রকাশ করেন বলিউড ‘কুইন’। প্রসঙ্গত মধুর ভান্ডারকরের ‘ফ্যাশন’- এ প্রিয়াঙ্কা চোপড়া এবং কঙ্গনা রানাওয়াত একসঙ্গে অভিনয় করেন। যা ওই সময় দর্শকদের মন জয় করে নিয়েছিল। আর সেই কারণেই প্রিয়াঙ্কা এবং তিনি (কঙ্গনার কথায় দুই সুপার গার্ল) যদি আবার একসঙ্গে আসেন সিলভার স্ক্রিনে, তাহলে দর্শকরা উচ্ছ্বসিত হয়ে পড়বেন বলেও মত প্রকাশ করেন কঙ্গনা।

সম্প্রতি ‘মনিকর্ণিকা’-র প্রমোশন নিয়ে ব্যস্ত কঙ্গনা রানাওয়াত। তারই মাঝে তিনি বলেন, যে কোনও সহকর্মীর কাজ ভাল লাগলে, তার প্রশংসা করতে তিনি কখনও পিছপা হন না। সে সোনাক্ষী সিনহার ‘লুটেরা’ হোক কিংবা আলিয়া, আনুশকা। কিংবা ‘দীপিকা পাড়ুকোনের ‘পিকু’-ই হোক না কেন। দীপিকার সঙ্গে মন কষাকষি ভুলে গিয়েই ‘পিকু’-র প্রশংসা তিনি করেছিলেন বলেও দাবি করেন বলিউডের এই অভিনেত্রী।

অন্যদিকে ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাওয়াতের ‘মনিকর্ণিকা’। যা নিয়ে এই মুহূর্তে তিনি বেজায় ব্যস্ত। এই সিনেমাতেই কঙ্গনা রানাওয়াতের সঙ্গে অভিনয় করে বলিউডে ডেবিউ করছেন ‘পবিত্র রিস্তা’ খ্যাত অভিনেত্রী অঙ্কিতা লোখন্ডে। এই সিনেমায় তিনি ঝলকারি বাই-এর চরিত্রে অভিনয় করবেন।