ডিভোর্স পেতে টাকা দিয়েছেন নুসরাত!

বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : টলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। নানা সময়েই ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনায় আসেন এ নায়িকা। সম্প্রতি ডিভোর্স ইস্যুতে আবারও আলোচনায় এসেছেন তিনি। শুধু তাই নয়, গুঞ্জন উঠেছে যে টাকা দিয়ে নাকি ডিভোর্স করেছেন নুসরাত।

পশ্চিমবঙ্গের প্রভাবশালী গণমাধ্যম আনন্দবাজার পত্রিকায় জানানো হয়, জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে নুসরাত জাহান ও ভিক্টর ঘোষের মধ্যে আইনি বিচ্ছেদ হয়েছে। যদিও এত দিন ভিক্টরকে স্রেফ ভালো বন্ধু হিসেবে পরিচয় দিতেন নুসরাত।

বছর খানিক ধরে নুসরাত-ভিক্টরের সম্পর্কের অবনতি ঘটে। তার সঙ্গে এক প্রযোজকের ঘনিষ্ঠতা এবং এক শাড়ি ব্যবসায়ীর সঙ্গে প্রেমেরও খবর রটে।

সম্পর্ক জটিল পর্যায়ে চলে গেলে ভিক্টরের কাছ থেকে বিচ্ছেদ চেয়ে আদালতের দ্বারস্থ হন নুসরাত। ডিভোর্স দেয়ার জন্য নুসরাতের কাছে ভিক্টর মোটা অঙ্কের টাকা দাবি করেন। আর নুসরাত ভিক্টরকে বিপুল অঙ্কের টাকা দিয়েছে বলেও গুঞ্জন উঠেছে।

তবে বিষয়টিকে পাত্তা দিচ্ছেন না নুসরাত। তিনি বলেন, ‘যারা আমার ডিভোর্স নিয়ে কথা বলছেন, আমার বিয়েতে কি তারা খেতে এসেছিলেন? ইদানীং আমার ব্যক্তিগত জীবন নিয়ে অনেক গুজব রটেছে। এতে আমার বা আমার পরিবারের কিছু এসে যায় না। কথাগুলো আমরা মানিও না।’