আমি ওর প্রেমে পড়েছি: অঙ্কিতা

বৃহস্পতিবার, জানুয়ারি ১৭, ২০১৯

বিনোদন ডেস্ক : ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে প্রেম করছেন অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে! বি-টাউনে এমন গুঞ্জন বহুদিন ধরেই শোনা যাচ্ছিল। কিন্তু অঙ্কিতা বা ভিকি কেউই প্রকাশ্যে এ বিষয়ে কিছু স্বীকার করেননি। তবে এবার প্রকাশ্যেই ভিকির কথা স্বীকার করে নিলেন অঙ্কিতা লোখান্ডে।

সম্প্রতি ‘বোম্বে টাইমস’-কে দেওয়া সাক্ষাৎকারে অঙ্কিতা জানিয়েছেন, “ও (ভিকি) খুব ভালো ছেলে। ও বিলাসপুরের ছেলে, একজন ব্যবসায়ী। আর হ্যাঁ, আমি ওর প্রেমে পড়েছি এটা সত্যি, সঠিক সময় হলেই আপনারা সবকিছু জানতে পারবেন।”

বিয়ের ব্যপারে প্রশ্ন করা হলে তিনি বলেন, “যখন বিয়ের ঠিক হবে আমি নিশ্চয় আপনাদের জানাব, নিমন্ত্রণও করবো। আপাতত কোনও পরিকল্পনা নেই। এই মুহূর্তে শুধু কেরিয়ারে মনোযোগ দিতে চাই।”

প্রসঙ্গত, অঙ্কিতা লোখান্ডে ইতিমধ্যে বলিউডে পা রেখেছেন। ‘মনিকর্ণিকা: দ্য কুইন অফ ঝাঁসি’ ছবিতে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে ঝলকারি বাইয়ের চরিত্রে দেখা যাবে অঙ্কিতাকে। সম্প্রতি অঙ্কিতার ঝলকারি বাই লুকের প্রশংসা করেছিলেন তার প্রাক্তন প্রেমিক সুশান্ত সিং রাজপুত। তার এই কমেন্টের সোশ্যাল সাইটে উত্তরও দেন অঙ্কিতা। তবে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অঙ্কিতাকে যখন সুশান্ত সম্পর্কে প্রশ্ন করা হয়, তিনি উত্তর না দিয়ে চলে যান।

প্রসঙ্গত, ২০০৯ সালে একতা কাপুরের ‘পবিত্র রিস্তা’ ধারাবাহিকের সেটে প্রেমের সম্পর্কে জড়ান অঙ্কিতা-সুশান্ত। দীর্ঘ ৮ বছর সে সম্পর্কে হঠাৎই বিষাদের সুর শোনা যায়।

জনপ্রিয় এই জুটির সম্পর্ক ভাঙার খবরে সেসময় হতাশ হন অনেকেই। ২০১৬ সালে ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডে অনুষ্ঠানে সাংবাদিক সম্মেলনে সে বছরের ডিসেম্বরেই অঙ্কিতাকে বিয়ে করার কথা প্রকাশ্যেই ঘোষণা করেন সুশান্ত। এমন ঘোষণার পর পরই শোনা যেতে থাকে তাদের সম্পর্ক ভাঙার খবর।

ওই সময় অঙ্কিতা-সুশান্তের সম্পর্ক ভাঙার পিছনে নানান কথা শোনা যেতে থাকে। অনেকেই বলেন, ‘রাবতা’ ছবির সেটে সুশান্তের সঙ্গে কৃতি শ্যাননের ঘনিষ্ঠতার কারণেই নাকি অঙ্কিতার কাছ থেকে সরে আসেন সুশান্ত।

তবে এসব যাই হোক না কেন, সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক এখন অতীত। তবে যে কৃতি শ্যাননের জন্য সুশান্ত-অঙ্কিতার সম্পর্ক ভেঙেছিলো, সেই কৃতির সঙ্গেও নাকি সুশান্তের সম্পর্ক ভেঙে গিয়েছে। সুশান্ত আপাতত সবকিছু ভুলে নিজের কেরিয়ার ও ফিল্মের দিকেই মন দিয়েছেন। সূত্র: জি-নিউজ