ছেলের ক্যান্সার মুক্তির খবর জানালেন হাসমি

মঙ্গলবার, জানুয়ারি ১৫, ২০১৯

বিনোদন ডেস্ক : ৫ বছর ধরে টানা লড়াই চালিয়েছেন। ছোট্ট আয়ান যাতে আবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারে, তার জন্য করেছেন অহরহ প্রার্থনা। অবশেষে ৫ বছরের কঠোর সংগ্রামের পর ছেলেকে ক্যান্সার মুক্ত করতে পারলেন বলিউড অভিনেতা ইমরান হাসমি। আর সেই আনন্দে নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্ট্যাটাসও দিয়েছেন।

বলিউড অভিনেতা জানান, আয়ান এখন ক্যান্সার মুক্ত। ৫ বছরের দীর্ঘ সংগ্রামের পর আয়ান এখন ভাল আছে। আয়ানের সুস্থ জীবনের জন্য যারা প্রার্থনা করেছেন, সঙ্গে থেকেছেন, তাদের প্রত্যেককেও ধন্যবাদ জানান ইমরান। শুধু তাই নয়, ক্যান্সারের সঙ্গে যারা কঠোর লড়াই করছেন, তারাও অবশ্যই জয়ী হবেন বলেও আশা প্রকাশ করেন বলিউড অভিনেতা।

২০১৬ সালে ইমরান হাসমির লেখা একটি বই প্রকাশিত হয়। যেখানে তিনি ছেলের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর প্রকাশ করেন। এবং জানান, মাত্র ৪ বছর বয়সে তার ছোট্ট আয়ান কীভাবে ক্যান্সারে আক্রান্ত হয়।

‘দ্য কিস অফ লাইফ’ নামে প্রকাশিত হয় ইমরান হাসমির সেই বই। যা শুনে বিমর্ষ হয়ে পড়েন ইমরান হাসমির ভক্তরা। কিন্তু, ৫ বছর ধরে কঠিন লড়াই চালানোর পর আয়ান ক্যান্সার মুক্ত জীবনে ফিরে এসেছে বলেও সুখবর দেন ইমরান।

সম্প্রতি ক্যান্সারে আক্রান্ত হন হৃত্বিক রোশনের বাবা রাকেশ রোশন। বলিউডের জনপ্রিয় পরিচালক গলার ক্যান্সারে আক্রান্ত বলে জানান হৃত্বিক। মুম্বাইয়ের সোবো হাসপাতালে শুরু হয় রাকেশ রোশনের চিকিৎসা। গত ৮ জানুয়ারি রাকেশ রোশনের অস্ত্রপচারও শুরু হয়। অস্ত্রপচারের পর বাড়িতে নিয়ে আসা হয় তাকে। আপাতত রাকেশ রোশন ভালো আছেন বলে ভক্তদের জানান হৃত্বিক।

রাকেশ রোশনের অসুস্থতার খবর পেয়ে টুইট করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রাকেশ রোশন যাতে শিগগিরই সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনাও করেন প্রধানমন্ত্রী। মোদীর টুইটের প্রেক্ষিতে তাকে পাল্টা ধন্যবাদ জানান হৃত্বিক। এবং জানান, তার বাবার শরীরের অবস্থা আপাতত স্থিতিশীল। সূত্র: জি-নিউজ