‘আপনা টাইম আয়েগা’ (ভিডিও)

মঙ্গলবার, জানুয়ারি ১৫, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘আপনা টাইম আয়েগা’। রাগে-স্বপ্নে-ভালোবাসার থেকে উচ্চারণ হওয়া এই শব্দবন্ধই ঘুরপাক খাচ্ছে এই প্রজন্মের মুখে মুখে। মুম্বাইয়ের ঘিঞ্জি পরিবেশে থেকে কীভাবে মনের জোর বাড়িয়ে লাইম লাইটে নিজেকে নিয়ে আসা যায় র‌্যাপের মাধ্যমে, সেই ছবিই তুলে ধরা হয়েছে ‘গাল্লি বয়’-এর ট্রেলারে।

ট্রেলারের পর এবার প্রকাশ পেলো ‘আপনা টাইম আয়েগা’ শিরোনামের গান। ‘গাল্লি বয়’ সিনেমার এই গানটি ইউটিউবে প্রকাশ পায় গত ১৩ জানুয়ারি। প্রকাশের সঙ্গে সঙ্গেই তা মন জয় করে নিয়েছে রণবীর ভক্তদের সঙ্গে সঙ্গে র‌্যাপ সঙ্গীতের ভক্তদেরও। ১৫ জানুয়ারি সকাল সাড় ১১টা পর্যন্ত গানটি শুনেছে ১ কোটি ৮৩ লাখের বেশিবার।

‘আপনা টাইম আয়েগা’ গেয়েছেন রণবীর নিজেই। সুর করেছেন ডিভাইন এবং ডুব শর্মা। গানের কথাও ডিভাইন ও অঙ্কিত তিওয়ারির। ভিডিওতে শুধু র‌্যাপ গান গাইতে বা দর্শকদের সামনে দাঁড়িয়ে গান গাওয়া ছাড়াও, আলিয়া ভাটের সঙ্গে রোম্যান্স করতেও দেখা যাচ্ছে রণবীরকে। সাধারণ পোশাকে, ডি-গ্ল্যাম লুকে দু’জনকেই অন্যরকম লাগছে বলে মনে করছেন সকলেই।

এই চরিত্রের জন্য তিনি কতটা পাগল ছিলেন, সেটাও স্বীকার করেছেন রণবীর নিজে। তিনি জানিয়েছেন যে, তার বদলে অন্য কেউ যদি এই চরিত্রে অভিনয় করতেন, তবে হিংসায় জ্বলে যেতেন তিনি।

প্রসঙ্গত, মুম্বাইয়ের জনপ্রিয় র‌্যাপার নাভেদ শেখ কীভাবে লড়াই চালিয়ে নিজেকে গানের জগতে প্রতিষ্ঠা করেছেন, পরিচালক জোয়া আখতার সেই ছবিই পরতে পরতে তুলে এনেছেন ‘গাল্লি বয়’-এ। চলতি বছরের ১৪ ফেব্রুয়ারি এই সিনেমা মুক্তি পাবে। সূত্র: আনন্দবাজার পত্রিকা