হঠাৎ ইনজুরিতে সাকিব

রবিবার, ডিসেম্বর ১৬, ২০১৮

স্পোর্টস ডেস্ক : সদ্যই চোট থেকে ফিরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খেলছেন সাকিব আল হাসান। ফের ইনজুরির শঙ্কা দেখা দিয়েছে বাংলাদেশ দলের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়কের সামনে।

আজ রবিবার টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে আনুষ্ঠানিক অনুশীলনের সময় পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন সাকিব। ব্যথা পাওয়ার সাথে সাথে নেট ছেড়ে ড্রেসিংরুমে চলে যান তিনি।

টেস্ট ও ওয়ানডে সিরিজ জেতার পর মিশন এখন টি-টোয়েন্টি সিরিজ। আর এই টি-টোয়েন্টির চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি জিততে বাংলাদেশকে পরিশ্রম করতে হবে। কিন্তু তার আগেই সাকিবের ইনজুরি চিন্তার ভাজ ফেলেছে বাংলাদেশ শিবিরে।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের নেটে পাশাপাশি ব্যাটিং করছিলেন মুশফিকুর রহিম ও সাকিব আল হাসান। বেলা এগারোটায় শুরু হওয়া অনুশীলনে শুরু থেকেই সাবলীল ছিলেন সাকিব। কিন্তু হুট করেই একটি ডেলিভারী এসে আঘাত হানে সাকিবের গোড়ালির উপরের অংশে।

তাৎক্ষণিকভাবে অবশ্য টিম ম্যানেজম্যান্ট থেকে কিছু জানানো হয়নি।

তবে দুপুর দেড়টায় সিরিজ শুরুর আগে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে জানা যাবে সাকিবের চোটের ব্যাপারে সব তথ্য। এর আগে এ ব্যাপারে কিছু বলতে চাননি কেউই। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ড্রেসিংরুম থেকেও আর অনুশীলন করতে মাঠে আসেননি সাকিব।