ক্যাটকে চুমু খেয়েছেন বলেই ‘সৌভাগ্যবান’ শাহরুখ!

শুক্রবার, ডিসেম্বর ১৪, ২০১৮

বিনোদন ডেস্ক : ‘যাব তাক হ্যায় জান’-এ শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। ফের বলিউড বাদশার সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এবার ‘জিরো’ সিনেমায় দেখা যাবে এই জুটিকে। এই ছবিতে শাহরুখ এবং ক্যাটরিনার সঙ্গে রয়েছেন আনুশকা শর্মাও।

প্রথমে টিজার, পরে ট্রেলার মুক্তি পাওয়ার পর এবার সামনে এল ‘জিরো’-র আরো একটি গান ‘হুসন পরচম’। যেখানে ফের ঝলসে ওঠেন ক্যাটরিনা কাইফ।

‘হুসন পরচম’-এর মুক্তির দিন সাংবাদিকদের মুখোমুখি হন ক্যাটরিনা। যেখানে শাহরুখের সঙ্গে অনস্ক্রিন চুম্বন নিয়ে প্রশ্ন করা হয় তাকে। বলা হয়, ‘জিরো’-তে শাহরুখ খানকে অনস্ক্রিন চুমু খেয়ে কি নিজেকে তার ‘সৌভাগ্যবান’ বলে মনে হচ্ছে? যার উত্তর দিতে গিয়ে হেসে ফেলেন ক্যাট। সেই সঙ্গে জানান, শাহরুখ খানের সঙ্গে তার যে অনস্ক্রিন চুম্বনের দৃশ্য রয়েছে, তাতে তিনি কেন নিজেকে সৌভাগ্যবান মনে করবেন? উল্টে তাকে চুমু খাওয়ার জন্য শাহরুখ নিজেকে ‘সৌভাগ্যবান’ বলে মনে করছেন। এমনই দাবি করেন ক্যাটরিনা।

যদিও গোটা বিষয়টি বেশ মজার ছলেই সামলে নেন বলিউডের ‘বার্বি ডল’। প্রসঙ্গত, এর আগে ‘যাব তাক হ্যায় জান’-এ শাহরুখ খানের সঙ্গে প্রথম চুম্বন দৃশ্যে অভিনয় করেন ক্যাটরিনা কাইফ।

‘জিরো’-র শুটিং শেষ করে ইতিমধ্যেই সালমান খানের সঙ্গে ‘ভারত’-এর শুটিং শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। সম্প্রতি এই সিনেমার পোস্টারও শেয়ার করেন পরিচালক আলি আব্বাস জাফর। প্রিয়াঙ্কা চোপড়া সরে যাওয়ার পরই এই সিনেমায় সালমানের বিপরীতে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা।

শোনা যায়, পারিশ্রমিক নিয়ে বনিবনা না হওয়ায় শেষ পর্যন্ত সালমান খানের ‘ভারত’ থেকে সরে যান পিগি। কিন্তু, টিম ‘ভারত’ স্পষ্ট জানিয়ে দেন, মার্কিন পপ তারকা নিক জোনাসের সঙ্গে বিয়ের জন্যই নাকি এই সিনেমা থেকে সরে যান প্রিয়াঙ্কা। সূত্র: জি-নিউজ