জেরিনের গাড়ির ধাক্কায় বাইক আরোহীর মৃত্যু

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৩, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী জারিন খানের গাড়ির সঙ্গে ধাক্কায় গোয়ার এক বাইক আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার ঘটনাটি ঘটেছে উত্তর গোয়ার আঞ্জুনায়।

পুলিশ সূত্রে জানা গেছে, গোয়ার মপাসার বাসিন্দা ওই ব্যক্তির নাম নীতীশ গোরাল। বয়স ৩১ বছর। জারিন খানের গাড়ির সঙ্গে তাঁর স্কুটারের ধাক্কা লাগার ফলেই এই দুর্ঘটনা।

গাড়িতে ছিলেন অভিনেত্রী জারিন খান ও তাঁর গাড়ির চালক আলি আব্বাস। জারিনের তরফে জানানো হয়েছে যে ওই ব্যক্তি স্কুটার নিয়ে হঠাৎ তাঁদের গাড়িতে ধাক্কা মারেন। ডিভাইডারে ছিটকে পড়ে ওই ব্যক্তির বাইক। সঙ্গে সঙ্গেই তাঁকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই মারা যান নীতীশ।

হেলমেট না পরার জন্য তাঁর মাথায় গুরুতর চোট ছিল বলেও জানিয়েছেন চিকিৎসকেরা। জারিন ও তাঁর গাড়িচালক তাঁদের কোনও দোষ নেই দাবি করলেও, ঘটনাটি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে পুলিশ।

সালমান খানের বিপরীতে ‘বীর’ চলচ্চিত্রের মাধ্যমে ২০১০ সালে বলিউডে ডেবিউ করেন জারিন। ‘রেডি’ সিনেমায় সালমানের সঙ্গেই জনপ্রিয় হওয়া ‘ক্যারেক্টার ঢিলা’ আইটেম নাম্বারেও দেখা গিয়েছিল তাঁকে। সম্প্রতি বিক্রম ভট্টের পরিচালনায় ‘১৯২১’ সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। তবে ‘হেট স্টোরি থ্রি’র জন্যই বেশি করে চর্চায় ছিলেন তিনি।