আল্লামা শফি ভুলে যেতে পারে, আমি কাদের সিদ্দীকি ভুলি নাই

মঙ্গলবার, নভেম্বর ৬, ২০১৮

ঢাকা : প্রধানমন্ত্রীর উদ্দেশে কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেছেন, গত ৪ তারিখ উনি (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) এখানে এসছিলেন, আল্লামা শফির এক মিটিংয়ে। আল্লামা শফি ভুলে যেতে পারে, আমি কাদের সিদ্দীকি ভুলি নাই । শাপলা চত্বরে ঈমানদারদের রক্ত ঝরিয়েছে, এই রক্তের বদলা না নিলে আমরা বেইমানে পরিণত হবো। ইলেকশন দিতে হবে হাসিনাকে। মঙ্গলবার বিকেলে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশে এ কথা বলেন তিনি।

সোহরাওয়ার্দী উদ্যানে আজকের লোক সমাগম সম্পর্কে কাদের সিদ্দিকী বলেন, টঙ্গি বন্ধ, এই দিকে বন্ধ, সব বন্ধের পরেও আমার মুখে বলা উচিত যে, একটু সোহরাওয়ার্দী উদ্যানে আইসা আপনে (প্রধানমন্ত্রী শেখ হাসিনা) দেইখা যান।

বিএনপিতে নয়, ড. কামাল হোসেনের ঐক্যফ্রন্টে যোগ দিয়েছি বলে মন্তব্য করে কাদের সিদ্দিকী বলেন, যদি নির্বাচন সুষ্ঠু চান, লড়াইয়ে জিততে চান, তাহলে বিএনপি আপাতত ভুলে যান। আমি খালেদা জিয়ার মুক্তি চাই না। আমরা চাই শেখ হাসিনার মুক্তি কবে হবে। বলা হয়, বিএনপি রাজাকারের গাড়িতে পতাকা তুলে দিয়েছে, যা সঠিক নয়। রাজাকারের গাড়িতে পতাকা আওয়ামী লীগই দিয়েছে। মহিউদ্দিন ও আশিকুর রহমানের গাড়িতে পতাকা তুলে দেওয়া হয়েছে।

বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার বিষয়ে তিনি বলেন, পুলিশ আপনাদের পেছনে দৌড়াচ্ছে, এটা বন্ধ হোক আমি চাই না। কারণ, দৌড়াতে দৌড়াতে যখন হয়রান হয়ে যাবে তখন ভোট চুরি করতে পারবে না!