রাণীনগরে জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী

বৃহস্পতিবার, নভেম্বর ১, ২০১৮

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : “জেগেছে যুব গড়বো দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এই প্রতিপাদ্য বিষযকে সামনে রেখে নওগাঁর রাণীনগরে জাতীয় যুব দিবস পালন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তর নানা কর্মসূচির আয়োজন করে।

এদিন উপজেলা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ হল রুমে এসে শেষ হয়। পরে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আল মামুন এর সভাপতিত্বে এক আলোচনা সভা ও যুব ঋনের চেক বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাণীনগর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউসিসিএ লি: এর চেয়ারম্যান মো: মফিজ উদ্দিন প্রাং, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মো: হারুনুর রশিদ, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: ছনিয়া ইসলাম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্রী: আশিষ কুমার ঘোষ প্রমুখ।

অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তরের আওতায় সেলাই, ব্লক ও বাটিক ও মৎস্য চাষ বিষয়ে প্রশিক্ষণ নিয়ে সফল হওয়ার গল্প তুলে ধরেন উপজেলার সফল আত্মকর্মী মোছা: রোকেয়া বেগম ও মো: রাসেল হোসেন। আলোচনা শেষে ১০ জন যুব ও যুব মহিলাদের মাঝে বিভিন্ন প্রকল্প ভিত্তিক ৭ লাখ ২৮ হাজার টাকার ঋণের চেক বিতরন করা হয় এবং নিবন্ধিত দুটি যুব সংগঠন প্রভাতি যুব সমাজ ও খাগড়া নকশি কাঁথা যুব উন্নয়ন সমিতিকে নিবন্ধন সনদপত্র তুলে দেওয়া হয়।#