পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় হতাহত পরিবারকে আর্থিক সহায়তা

মঙ্গলবার, অক্টোবর ৩০, ২০১৮

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় হতাহত ২১ পরিবারে সাড়ে ৭ লাখ টাকার সহায়তা প্রদান করা হয়েছে। মঙ্গলবার বিকেলে জেলা প্রশাসক কার্যালয় সম্মেলন কক্ষে জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এই অর্থ প্রদান করেন।

স্থানীয় পতিষ্ঠান জেমকন গ্রুপের সহায়তায় তিনি নিহত ১১ পরিবারের প্রত্যেক পরিবারকে নগদ ৫০ হাজার টাকা এবং আহত ১০ পরিবারে ২০ হাজার টাকা কওে মোট সাড়ে ৭ লাখ টাকা নগদ প্রদান করেন। এ সময় নিহত প্রত্যেক পরিবারের সক্ষম সদস্যদের যোগ্যতা অনুযায়ি জেমকন লিমিটেড এর বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরি প্রদানেরও ঘোষণা প্রদান করা হয়।

আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে মধ্যে পুলিশ সুপার গিয়াস উদ্দিন আহমদ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম আজম, তেঁতুলিয়া উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম শাহীন, বাংলাবান্ধা ইউনিয়নের চেয়ারম্যান কুদরত-ই-খুদা মিলন, জেমকন গ্রুপের মেসার্স ক্যাসেল কনস্ট্রাকশন লিমিটেডের ব্যবস্থাপক (অপারেশন) বীরেন্দ্রনাথ প্রামাণিক ও পাথর লিমিটেডের ব্যবস্থাপক (অপারেশন) কামরুল ইসলাম, জেমকন গ্রুপের কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন বাবু, আবু তাহেরসহ ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা উপস্থাত ছিলেন।

উল্লেখ্য, গত শুক্রবার ২৬ অক্টোবর রাতে তেঁতুলিয়া-ঢাকা জাতীয় মহাসড়কের দশ মাইল এলাকায় তেঁতুলিয়াগামী একটি যাত্রীবাহি বাসের সাথে জেমকন লিমিটেডের বিদ্যুতের খুটিবাহি একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই নিহত হন ৫ জন এবং হাসপাতালে নেওয়ার পর নারী, শিশুসহ আরও ৬ জন নিহত হন। এসময় আহত হন কমপক্ষে ১৫ জন।