রাজশাহীতে মইনুল হোসেনের বিরুদ্ধে মামলা

রবিবার, অক্টোবর ২৮, ২০১৮

রাজশাহী : রাজশাহীতে ব্যারিস্টার মইনুল হোসেনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। রোববার (২৭ অক্টোবর) সকালে রাজশাহী জেলা সিএমএম বোয়ালিয়া থানা আদালতে মামলা করলেন শিরোইল এলাকার হাফেজ মো. জালাল উদ্দীনের মেয়ে জাকিয়া পারভিন স্বপ্না।

তিনি রাজশাহী মহানগর যুব মহিলা লীগের নেত্রী বলে জানা গেছে। মামলার বিষয়টি নিশ্চিত করেছে, রাজশাহী কোর্টের অ্যাডভোকেট ইশমত আরা।

জানা গেছে, ১৬ অক্টোবর মধ্যরাতে একাত্তর টেলিভিশনের নিয়মিত আয়োজন একাত্তর জার্নালে রাজনৈতিক সংবাদ বিশ্লেষণ অনুষ্ঠান চলছিল। আলোচনার বিষয় ছিল, ‘সমসাময়িক রাজনৈতিক বিষয়, ২০–দলীয় ঐক্যজোট থেকে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি (ন্যাপ) ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) বের হয়ে যাওয়ার কারণ’। আলোচক ছিলেন সাংবাদিক মাসুদা ভাট্টি ও সাখাওয়াত সায়ন্ত। একপর্যায়ে লাইভে যুক্ত হন আইনজীবী মইনুল হোসেন।

এ সময় মইনুলের কাছে মাসুদা ভাট্টির প্রশ্ন ছিল, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে একটি আলোচনা চলছে, আপনি সদ্য গঠিত জাতীয় ঐক্যফ্রন্টে এসে জামায়াতের প্রতিনিধিত্ব করছেন কিনা?’

এ প্রশ্নের জবাবে মইনুল হোসেন মাসুদা ভাট্টিকে অশ্লীল ভঙ্গি করে ধমক দিয়ে বলেন, ‘আপনার এত বড় দুঃসাহস, আপনি ‘চরিত্রহীন’ বাজে মহিলা।’ এ সময় আসামি মাসুদা ভাট্টির সামাজিক মর্যাদা, শিক্ষা নিয়েও বাজে মন্তব্য করেন।