নভেম্বরেই হচ্ছে দীপিকা-রণবীরের বিয়ে!

শনিবার, অক্টোবর ২০, ২০১৮

বিনোদন ডেস্ক : বলিউডে চলছে বিয়ের মৌসুম। কোহলি-আনুশকার পর অনেকেই বিয়ের সাজে সেজেছেন। কেউ কেউ আছেন অপেক্ষায়। কিছুদিন আগে নিক-প্রিয়াঙ্কার বিয়ের দিনক্ষণ প্রকাশ পেয়েছে। যদিও এই জুটির পক্ষ থেকে বিয়ের তারিখ বিষয়ে কোন মন্তব্য শোনা যায়নি। এবার আবারও বিয়ের খবর। এ বছরই নাকি বিয়ের সব আয়োজন শেষ করতে যাচ্ছেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে বিয়ে নিয়ে জল্পনা।

এর আগে শোনা গিয়েছিল, দীপিকা চেয়েছিলেন জুলাই মাসে বিয়েটা সেরে ফেলতে। তবে এখন শোনা যাচ্ছে, নভেম্বরের ১২ থেকে ১৬ তারিখের মধ্যেই গাঁটছড়া বাঁধছেন দুজনে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, ১৩ নভেম্বর নাকি বিয়ে করছেন রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। এমনকি বিয়ের কেনাকাটাও শুরু করে দিয়েছেন তারা। একে অপরের পরিবারের সঙ্গেই বিয়ের কেনাকাটা করছেন এই প্রেমীক জুটি।

আরও শোনা গেছে যে, দীপিকা ও রণবীর নভেম্বর মাসে বেশ কয়েক দিন শুটিংয়ের জন্য কোন সময় দেননি। এমনকি দীপিকা ও রণবীরের মেকআপ আর্টিস্ট এবং ডিজাইনাররাও ঠিক একই সময়ে ছুটিতে যাচ্ছেন। এসব ঘটনাকে এক করেই গুঞ্জনটি দানা বেধেছে।

বলিউডে কান পাতলে আরও শোনা যাচ্ছে, বিরুষ্কার মতো ইতালিতে নাকি বসতে চলেছে বিয়ের আসর। লেক কোমোতে চার হাত এক হতে চলেছে দুজনের।

তবে বিয়ের ব্যাপারে কোনও মন্তব্য করেননি রণবীর কিংবা দীপিকা। যদিও কিছুদিন আগে রণবীর দাবি করেছেন, তাদের বিয়ের বিষয়ে এখনও কিছুই ঠিক হয়নি। বিয়ের তারিখ চূড়ান্ত হলে তিনি চিৎকার করে সারা দুনিয়াকে এই খবর জানাবেন।

সূত্র : সংবাদ প্রতিদিন