অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে নৌকার বিকল্প নেই

বুধবার, অক্টোবর ১৭, ২০১৮

ঠাকুরগাঁও প্রতিনিধি : দেশে আজ শান্তিপুর্ণ ও উৎসবমুখর পরিবেশে শারদীয় দূর্গোৎসব উদযাপিত হচ্ছে জানিয়ে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ এর ঠাকুরগাঁও জেলা সভাপতি,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ঠাকুরগাঁও-১ আসনের মনোনয়ন প্রত্যাশী অরুণাংশু দত্ত টিটো বলেন-অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়তে নৌকা মার্কার বিকল্প নেই।কেননা একমাত্র নৌকাই অসাম্প্রদায়িকতায় বিশ্বাসী।বাকি যেসব রাজনৈতিক দল রয়েছে তাদের মধ্যে অসাম্প্রদায়িকতার লেশমাত্র নেই।

বুধবার(১৭ অক্টোবর) দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার শিবগঞ্জের মাদারগঞ্জে নিব-নির্মিত শিব ও কালি মন্দির উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হতে চলেছে।বাংলাদেশে আন্তর্জাতিক বিনিয়োগ বেড়েছে।এদেশের মানুষকে এখন আর একবেলা খেয়ে একবেলা না খেয়ে থাকতে হয় না। মঙ্গা পীড়িত এলাকায় মঙ্গা শব্দটি আজ জাদুঘরে ঠাই হয়েছে। স্কুল-কলেজ, রাস্তা-ঘাট, মন্দির-মসজিদ সকল ক্ষেত্রেই উন্নতির ছোঁয়া আজ বিদ্যমান। আর এসব সম্ভব হয়েছে গণতন্ত্রের মানষকন্যা, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার রাজনৈতিক দূরদর্শিতায়।কাজেই এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

এসময় আবারও তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান এবং শারদীয় শুভেচ্ছা জানান জেলাবাসিকে।

শিব ও কালি মন্দির উদ্বোধনকালে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ এর কেন্দ্রীয় সদস্য অশোক দাস, ঠাকুরগাঁও জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তপন কুমার ঘোষ,সদর উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি গোপাল ঘোষ, সাদারণ সম্পাদক এ্যাড. অতুল প্রসাদ রায় প্রমুখ উপস্থিত ছিলেন।