ছেলের ছবি প্রকাশ্যে আনলেন সোনম কাপুর-আনন্দ আহুজা

বুধবার, সেপ্টেম্বর ২১, ২০২২

বিনোদন ডেস্ক : গত আগস্টের ২০ তারিখে পুত্রসন্তানের মা-বাবা হয়েছেন বলিউডের তারকা দম্পতি সোনম কাপুর ও আনন্দ আহুজা। ইতোমধ্যে সন্তানের এক মাস বয়স পূর্ণ হয়েছে। এতদিন সন্তানের ছবি প্রকাশ না করলেও এবার প্রকাশ্যে আনলেন দুই তারকা।

মঙ্গলভার (২০ সেপ্টেম্বর) ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছেলের সঙ্গে নিজেদের তোলা একটি ছবি পোস্ট করেছেন বলি অভিনেত্রী সোনম কাপুর। ছবিতে হলুদ রঙের পাঞ্জাবিতে দেখা গেছে আনন্দকে। একই রঙের সালোয়ারে সেজেছেন সোনম। স্ত্রীর কপালে পরম স্নেহের চুমু এঁকে দিচ্ছেন অভিনেতা আর তার কোলেই হলুদ রাঙা কাপড়ে মুড়ে রয়েছে সন্তান।

বলিউডের এই তারকা দম্পতি সন্তানের নাম রেখেছেন বায়ু কাপুর-আহুজা। নামের তাৎপর্যও বুঝিয়েছেন তারা। দম্পতির মতে, এই নামের মাঝে বায়ুর শক্তি ও সাহস নিহিত। ভক্ত-অনুরাগী ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা এবং শুভেচ্ছার জন্য তাদের ধন্যবাদও জানিয়ছেন দুই তারকা।

এই দম্পতির সন্তান হওয়ার খবর প্রকাশ্যে আসার পর থেকে ইন্ডাস্ট্রির অন্যান্য তারকারা শুভেচ্ছা জানাচ্ছেন তাদের। এ তালিকায় রয়েছেন অভিনেত্রী দিশা পাটানি, মালাইকা অরোরা, এষা গুপ্তা প্রমুখ।

সোনম-আনন্দ দীর্ঘ দিন সম্পর্কে থাকার পরে ২০১৮ সালে বিয়ে করেন। গত মার্চে অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান অভিনেত্রী। আর আগস্টে তাদের কোলজুড়ে আসে ভালোবাসার ফসল।