বিয়ের পর সিনেমা হলে ফিরছেন মাহিয়া মাহি

মঙ্গলবার, আগস্ট ২, ২০২২

বিনোদন ডেস্ক : একবিংশ শতকে ঢালিউডে নায়িকা হিসেবে হাতে গোনা কয়েকজন প্রতিষ্ঠিত হতে পেরেছেন। তাদের একজন মাহিয়া মাহি। দর্শকের কাছে নিজের আলাদা গ্রহণযোগ্যতা তৈরি করতে সক্ষম হয়েছেন তিনি। তার অভিনীত নারীকেন্দ্রিক একাধিক সিনেমার সাফল্যই সেটার প্রমাণ।

অভিষেকের পর থেকে প্রায় প্রতি বছরই মাহিয়া মাহির একাধিক সিনেমা মুক্তি পেয়েছে। তবে গত প্রায় এক বছর ধরে তাকে বড় পর্দায় দেখা যায়নি। এর মধ্যে গত বছরই তৃতীয় বিয়ে করে নতুন সংসার শুরু করেন মাহিয়া মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে ঘর বাঁধেন। বিয়ের পর থেকে সুখেই সংসার করে যাচ্ছেন নায়িকা। স্বামীর সঙ্গে মক্কায় গিয়ে ওমরাহ করেও এসেছেন। সিনেমা থেকেও কিছুটা দূরে সরে গেছেন। ফলে গুঞ্জন ছড়ায়, অচিরেই হয়ত সিনেমা ছেড়ে দেবেন এ নায়িকা।

নতুন বিয়ের পর মাহির কোনো সিনেমা মুক্তি পায়নি। তবে আগামী তিন মাসের মধ্যেই মুক্তি পাবে তার দুটি সিনেমা। এগুলো হলো ‘আশীর্বাদ’ ও ‘যাও পাখি বলো তারে’। দুটি সিনেমাই পরিচালনা করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

‘আশীর্বাদ’ সিনেমায় মাহিয়া মাহির সঙ্গে অভিনয় করেছেন জিয়াউল রোশান। এছাড়াও আছেন কাজী হায়াত, রেহানা জলি, শাহনূর, হারুন রশিদ প্রমুখ। এটি মুক্তি পাবে আগামী ১৯ আগস্ট। এ উপলক্ষে শুরু হয়েছে প্রচারণা। সেটার অংশ হিসেবে সোমবার (১ আগস্ট) প্রকাশ করা হয় সিনেমাটির ফার্স্টলুক পোস্টার।

অন্যদিকে ‘যাও পাখি বলো তারে’ সিনেমায় মাহিয়া মাহির সঙ্গে আছেন শিপন মিত্র ও আদর আজাদ। এটি মুক্তি পাবে আগামী ৭ অক্টোবর। এর আগে সেপ্টেম্বরে শুরু হবে সিনেমাটির প্রচারণা।