ঘুমের মধ্যে স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী

শুক্রবার, জুলাই ২৯, ২০২২

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে ঘুমের মধ্যে স্বামীর গোপনাঙ্গ কেটে দিয়েছেন স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত স্ত্রী নাদিয়া ইশরাতকে (২৫) গ্রেপ্তার করেছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (২৮ জুলাই) রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে পুত্রবধূ নাদিয়া ইশরাতকে আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা করেছেন।

নাদিয়া ইশরাত শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ থানার নাওডোবা এলাকার মৃত ইউসুফ মোল্লার মেয়ে। এর আগে তিনি তার স্বামীর সঙ্গে সিদ্ধিরগঞ্জের মিজমিজি সিআই খোলা এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করতেন।

মামলা সূত্রে জানা যায়, ভুক্তভোগী গভীর ঘুমে আচ্ছন্ন ছিলেন। হঠাৎ ব্যথার কারণে তার ঘুম ভেঙে যায়। পরে দেখেন তার পরনের লুঙ্গি রক্তে ভেজা এবং বিশেষ অঙ্গ কাটা। এ সময় তার পাশে তার স্ত্রী ছিলেন না। তার চিৎকার শুনে পাশের ঘরের ভাড়াটে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়।

এ ঘটনায় স্থানীয়রা ভুক্তভোগীর স্ত্রী নাদিয়াকে আটক করে পুলিশে দেয়। তবে পুলিশের ধারণা, অভিযুক্ত নাদিয়া ইশরাত পূর্ব আক্রোশের কারণে স্বামীকে ঘুমন্ত অবস্থায় ধারালো ব্লেড দিয়ে বিশেষ অঙ্গ কেটে গুরুতর জখম করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মশিউর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অঙ্গহানির ঘটনায় বৃহস্পতিবার রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত নাদিয়া ইশরাতকে গ্রেপ্তার করা হয়েছে।