একসঙ্গে থাকলে আরও বেশি শক্তি নিয়ে থাকি: শুভশ্রী

বৃহস্পতিবার, জানুয়ারি ১৩, ২০২২

বিনোদন ডেস্ক : আবারও দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হয়েছেন ভারতীয় বাংলা চলচ্চিত্রের একজন পরিচালক ও অভিনেতা রাজ চক্রবর্তী ও ভারতীয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বর্তমান আইসোলেশনে আছেন এই দম্পতি।

বুধবার আইসোলেশন থেকে ছবি পোস্ট করেছেন দুই তারকা। শুভশ্রী সেখানে বলেছেন, আমরা একসঙ্গে থাকলে আরও বেশি শক্তি নিয়ে থাকি। সত্যিই তো তাই। একের থেকে দুইয়ের শক্তি সত্যিই বেশি। সেই একসঙ্গে থাকার ভিডিও শেয়ার করেছেন রাজ-শুভশ্রী।

করোনায় আক্রান্ত হয়ে অনেকেই চলে গেছেন আইসোলেশনে। নিজের খেয়াল রাখছেন চিকিৎসকের পরামর্শ নিচ্ছেন। কিন্তু প্রিয়জনদের থেকে দূরে থেকে কতজনই বা ভালো থাকতে পারেন।

বিশেষ করে যাদের বাড়িতে ছোট বাচ্চা আছে, তাদের খুব খারাপ অবস্থা। সন্তান তাদের কাছে নেই। একই অবস্থা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। করোনা আক্রান্ত হয়েছেন তিনি। সেই সঙ্গে করোনা আক্রান্ত হয়েছেন রাজ চক্রবর্তীও। সন্তান ইউভানকে ছেড়ে আইসোলেশনে তারা।

এই সময় নিজেকে কীভাবে হাসিখুশি রাখতে হয়, সে বার্তাই দিয়েছেন শুভশ্রী। মা হওয়ার পর এ নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হয়েছেন শুভশ্রী। প্রথমবারও সন্তানের থেকে দূরে ছিলেন। দ্বিতীয়বারে স্বামীর সঙ্গে একসঙ্গে আক্রান্ত হয়েছেন।