আশুলিয়ার ইয়ারপুরে ইউপি সদস্য প্রার্থী মালেকের পক্ষে প্রচারণা

বৃহস্পতিবার, নভেম্বর ২৫, ২০২১

সাভার প্রতিনিধি : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য প্রার্থী হয়েছেন সাবেক দু’বারের ইউপি সদস্য আব্দুল মালেক মন্ডল। ইয়ারপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি তিনি।

বুধবার সন্ধ্যায় এলাকাবাসীর মাঝে তার পক্ষে প্রচারণা ও উঠান বৈঠক করেন তার সমর্থক এবং দলীয় নেতাকর্মীরা।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি নরুল আমিন সরকার।

বৈঠকে বক্তারা বলেন, জনসেবা ও এলাকার ব্যাপক উন্নয়নের ফলে স্থানীয় ভোটারদের কাছে ব্যাপক জনপ্রিয়তা রয়েছেন আব্দুল মালেক মন্ডল। দীর্ঘদিন যাবত তিনি বিভিন্ন সেবামূলক কর্মকান্ডে সম্পৃক্ত রয়েছেন। দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে এলাকাবাসীর মাঝে নিজস্ব অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ, আর্থিক সহায়তা প্রদানসহ বিভিন্নভাবে এলাকাবাসীকে সহযোগিতা করেছেন। তাই আসন্ন ইউপি নির্বাচনে ইউপি সদস্য হিসেবে তার পক্ষে এলাকাবাসীর সমর্থন চাওয়া হয় বৈঠক থেকে।

উঠান বৈঠকে অংশ নেয়া স্থানীয় কয়েকজন বলেন, এলাকার মানুষের সেবায় সবসময় আমরা তাকে পাশে পেয়েছি। বিপদে-আপদে সবসময় তার দ্বারস্থ হয়েছি। ইউনিয়ন পরিষদ নির্বাচনে সবাই মিলে তার পক্ষে কাজ করব।

অন্যান্যের মধ্যে সময় আশুলিয়া থানা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য রবিউল আলম, আরিফ দেওয়ান, নামজুল মোল্লা, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সোহেল মোল্লা, সেচ্ছাসেবক লীগের আজাহারুল ইসলাম প্রমূখ উপস্থিত ছিলেন।