‘প্রথমে সন্তান প্রসব, তারপরই বিয়ের পিঁড়িতে বসব’

বৃহস্পতিবার, আগস্ট ২০, ২০২০

বিনোদন ডেস্ক : ১৫ এপ্রিলে ধুমধাম করে বিয়ের পরিকল্পনা থাকলে করোনা অতিমারীর জন্য বাতিল করতে হয়। তবে সামাজিক বিয়ের আগেই এল সুখবর। মা হতে চলেছেন অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়। প্রথম সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত তারকা দম্পতি।

তবে সন্তানের জন্মের পর তারা সামাজিক আনুষ্ঠান করে বিয়ের পিঁড়িতে বসবেন। পূজা জানিয়েছেন, “বিয়ের নিয়ে অনেক পরিকল্পনা রয়েছে। কিন্তু করোনার কারণে সামাজিক বিয়ের অনুষ্ঠান বাতিল করতে হয়েছে। এমনকি রেজিস্ট্রির দিন মা উপস্থিত থাকতে পারেননি। তাই সন্তানের জন্মের পর সামাজিক বিয়ের অনুষ্ঠান হবে।

সর্বভারতীয় এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে পূজা জানিয়েছেন, “আমি যখন ছোট ছিলাম, আমার বরাবরের অভিযোগ ছিল আমার বাবা-মায়ের বিয়েতে আমাকে নিমন্ত্রণ করেনি। আমার সন্তানের সেই অভিযোগ অন্তত থাকবে না। আমরা আইনিভাবে বিয়ে করেছি ঠিকি। কিন্তু আমি ‘ব্যান্ড বাজা বারাত’ ধরনের বিয়ে করতে চাই।”

প্রসঙ্গত, স্বাধীনতা দিবসের দিন অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে স্বামী কুণাল বর্মার সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করেন। সেখানেই স্পষ্ট দেখা গিয়েছে তার বেবি বাম্প।

পূজা জানিয়েছেন, ইতিমধ্যেই ছোট্ট অতিথির নাম ঠিক করে ফেলেছেন তারা। এখন শুরু তার আসার দিন গুনছেন। তবে পূজা এবং কুণালের প্রথম সন্তান কবে ভূমিষ্ঠ হবে, তা অবশ্য তারা খোলসা করেননি।

দীর্ঘ ১২ বছরের প্রেমের সম্পর্ক পূজা এবং কুণালের। এরপর ২০১৭-র ১৬ আগস্ট পূজা এবং কুণালের এঙ্গেজমেন্ট হয়। এরপর ২০২০-র ১৫ এপ্রিলে সামাজিক নিয়মে বিয়ের কথা ছিল। কিন্তু করোনার প্রকোপের জেরে তা হয়নি।

পূজা জানিয়েছেন, এই মুহূর্তে যথাযথ নিজের খেয়াল রাখছেন তিনি। তার নিজের মা এবং কুণালের মায়ের পরামর্শে দিন কাটছে। ভিটামিন এবং আয়রন ট্যাবলেট ছাড়া খুব বেশি ওষুধ তাকে খেতে হচ্ছে না। তবে দুধ, ঘি, ড্রাই ফ্রুট , শাক-সবজি খাচ্ছেন। পাশাপাশি নিজেকে ফিট রাখতে এবং নরম্যাল ডেলিভারি যাতে সহজ হয়, তাই চিকিৎসকদের পরামর্শ মেনে কিছু এক্সারসাইজ করছেন।