হঠাৎ স্বর্ণ মন্দিরে ভিকি!

শুক্রবার, অক্টোবর ৪, ২০১৯

বিনোদন ডেস্ক : ইলেক্ট্রনিক্স ও টেলিকমুইনিকেশন নিয়ে ইঞ্জিনিয়ারিং পাশ করেন ভিকি কৌশল। থিয়েটারেও অভিনয় করেছেন তিনি। ইচ্ছা ছিলো বলিউডে কেরিয়ার করার। করেছেনও তাই। প্রথম ছবি ‘মাসান’-এ নজর কেড়েছিলেন ভিকি। এরপর মেঘনা গুলজারের নির্দেশনায় আলিয়ার বিপরীতে ‘রাজি’ সিনেমায় দেখা যায়।

আর ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমায় অভিনয়ের পর সবার পছন্দের তালিকায় রয়েছেন এই নবাগত বলিউড তারকা। পরিচালকরাও তাকে নিয়ে নতুন নতুন সিনেমা করছেন। এবার আলোচিত ‘সর্দার উধম সিং’-এর বায়োপিকে দেখা যাবে গুণী এই অভিনেতাকে। ২০২০ সালের অক্টোবরে মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমার। উদম সিংয়ের বায়োপিকের পরিচালনা করবেন সুজিত সরকার।

খুব শিগগিরই সিনেমার দ্বিতীয় লটের শুটিং শুরু করতে চলেছেন ভিকি। তবে ছবির কাজ শুরু আগে স্বর্ণ মন্দিরে পৌঁছে গিয়েছিলেন অভিনেতা। অমৃতসরে স্বর্ণ মন্দির গিয়ে প্রার্থনার ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ভিকি। মন্দিরের সামনে সাদা কুর্তা-পাজামায় এক্কেবারে ট্রাডিশনাল পোশাকে দেখা গেছে ভিকিকে। মাথায় বেঁধেছেন গেরুয়া ফেট্টি। ছবি পোস্ট করে ক্যাপশানে ভিকি লিখেছেন, ‘বাবাজি মেহর বক্সো, উদম সিংয়ের কাজ শুরু করতে চলেছি’।

স্বাধীনতা সংগ্রামী উদম সিংয়ের চরিত্রে ভিকিকে নতুনভাবে দেখার জন্য মুখিয়ে রয়েছেন সিনেমাপ্রেমীরা। ছবিতে উঠে আসবে ২০১৯ সালে ব্রিটিশ শাসিত ভারতে জালিওয়ানবাগের মতো নৃশংস হত্যাকাণ্ডের ঘটনা। ইতিমধ্যেই লন্ডনে ছবির প্রথমিক কিছু দৃশ্যের শুট হয়ে গিয়েছে। প্রকাশ্যে এসেছে উদম সিংয়ের ভূমিকায় ভিকির ফার্স্ট লুক। এই লুকের জন্য মেকআপের মাধ্যমেই ভিকির মুখে তৈরি করা হয়েছিল ক্ষত চিহ্ন।

জানা যায়, ছবিতে উদম সিংয়ের ভূমিকায় অভিনয়ের জন্য মাত্র তিন মাসে ১৩ কিলো ওজন কমিয়েছেন ভিকি। ২০ বছর বয়সী উদম সিংয়ের চরিত্রে যেন তাকে পারফেক্ট দেখায় সেকারণেই এমনটা করতে হয়েছে ভিকিকে। তবে তিনমাসে ১৩ কেজি ওজন কমানোটা মোটেও সহজ ছিল না ভিকির জন্য। তার কথায়, “পাঞ্জাবিরা এমনিতেই খেতে ভালোবাসে। সেক্ষেত্রে আমিও ব্যতিক্রমী নই। তবুও খাবারের প্রতি লোভ সামলেছি ওজন কমানোর জন্য। পঞ্জবে ছবির জন্য ২৫ দিনের শুটিং সিডিউল রয়েছে।” সূত্র: জি-নিউজ