ক্যানসারে বাবাকে হারিয়েছিলেন সানি লিওনি

শুক্রবার, অক্টোবর ৪, ২০১৯

বিনোদন ডেস্ক : বলিউডের আবেদনময়ী নায়িকা সানি লিওনি। কালো অতীত থাকলেও বর্তমানে নিজেকে শুধরে নিয়ে বলিউডের বেশ জনপ্রিয় নায়িকা হয়ে উঠেছেন সানি। তবে সানির জীবনটা কাটাবিহীন ছিলোনা।

ক্যানসারের কারণে নিজের বাবাকে হারিয়েছিলেন তিনি। সম্প্রতি একটি ক্যানসার বিষয়ে সচেতনতামূলক অনুষ্ঠানে অংশ নেন সানি লিওনি। সেখানে ক্যানসারে আক্রান্ত হয়ে তার বাবা মারা যাওয়ার দুঃসহ সময়ের বর্ণনা দেন এ অভিনেত্রী।

সানি বলেন, ক্যানসারের মতো রোগে বাবাকে হারিয়েছি আমি। এ রোগকে খুব কাছ থেকে দেখেছি। তাই সবার মধ্যে ক্যানসার নিয়ে আমি সচেতনতা বাড়াতে চাই। ২০১০ সালে ক্যানসারে বাবাকে হারিয়েছি। সেই সময়টা খুবই কঠিন ছিল।

আবেদনময়ী এই নায়িকা শুধু অভিনয় নয় রঙ তুলিতেও বেশ পাকা। অনুষ্ঠানে তিনি নিজের আঁকা বেশ কিছু ছবিও এনেছিলেন। সেগুলো নিলামে তোলেন সানি। পুরো টাকাটাই ক্যানসার নিয়ে গবেষণা ও রোগীদের চিকিৎসার জন্য বিশেষ তহবিলে দান করেন তিনি। নায়িকা বলেন, যারা আজ আমাদের সঙ্গে আর নেই, তাদের স্মৃতির উদ্দেশ্যে এ প্রচেষ্টা। আমার তুলির প্রতিটা টানে আমি তোমাদের কথা ভেবেছি।

সম্প্রতি সানি লিওনির জীবন নিয়ে করা বায়োপিক করণজিত-এ নিজেরই চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেখানেও তার বাবার ক্যানসারে জর্জরিত হওয়ার বিষয়টি উঠে আসে।

সেই প্রসঙ্গে সানি বলেন, ওয়েব সিরিজে যারা আমার মা-বাবার চরিত্রে অভিনয় করেছিলেন, তারা হয় তো আমার সত্যিকারের মা-বাবা নন। কিন্তু আমার অভিনয়ের সময়ে অনুভূতিগুলো পুরোপুরি সত্যিকারের ছিল।