ওয়েব সিরিজে হিনা খান

শুক্রবার, অক্টোবর ৪, ২০১৯

বিনোদন ডেস্ক : ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং সংস্কারি ‘বউমা’ তিনি। অভিনয়ের পাশাপাশি ‘বিগ বস’ ও ‘খাতরো কি খিলাড়ি’র মতো রিয়েলিটি শো-তে নিজের একাধিক প্রতিভা দেখিয়েছেন তিনি। বলছি হিন্দি ধারাবাহিকের জনপ্রিয় মুখ হিনা খানের কথা।

এবার ডিজিটাল স্পেসেও আসতে চলেছেন অভিনেত্রী। হাঙ্গামা প্লে-র অরিজিনাল সিরিজ ‘ড্যামেজড’-এর দ্বিতীয় সিজনে দেখা যাবে তাকে। সাইকোলজিক্যাল ক্রাইম ড্রামায় হিনার বিপরীতে দেখা যাবে শেখর সুমনের ছেলে অধ্যায়ন সুমনকে। এই ওয়েব সিরিজে কিছু অলৌকিক বিষয়ও দেখতে পাবেন দর্শক।

ওয়েব সিরিজে হিনাকে দেখা যাবে গৌরি বাত্রার ভূমিকায়। একটি গেস্ট হাউসের মালিক তিনি, যেখানে অনেক রহস্য রয়েছে, যা কখনো সামনে আসেনি। ওয়েব সিরিজটি নিয়ে হিনা খান বলেন, “ড্যামেজড সিজন টুয়ের অংশ হতে পেতে আমি ভীষণ উত্তেজিত। একেবারে অন্যধরনের প্রজেক্ট এবং চ্যালেঞ্জিংও। কিছু এপিসোডের মধ্যেই শেষ হয়ে যাবে। দর্শক সত্যিই আনন্দ পাবে সিরিজটা দেখে।”

হিনা খান ফ্যানেদেরও ধন্যবাদ জানিয়েছেন, কেননা এখনো পর্যন্ত যে সব চরিত্রে তিনি অভিনয় করেছেন সেগুলো প্রতিটাই আলাদা। তিনি বলেন, “নিজেকে ভাগ্যবান মনে হয় যে এই ধরনের চরিত্রের জন্য আমায় বাছা হয়েছিল যেগুলোকে উল্লেখযোগ্য হয়ে উঠেছে। ফ্যানেদের প্রতি আমি কৃতজ্ঞ যেভাবে দর্শক আমার কাজের প্রশংসা করেছেন, পাশে থেকেছেন এতগুলো বছর।”

‘ড্যামেজড’-এর প্রথম সিজনে প্রধান চরিত্রে দেখা গিয়েছিল অম্রুতা খানভিলকরকে। একান্ত বাবানির পরিচালনায় দ্বিতীয় সিজন নতুনভাবে আসছে এবং খুব তাড়াতাড়ি হাঙ্গামা প্লে-তে দেখা যাবে এই সিরিজ। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস