নবরাত্রিতে এ কেমন বেশে অক্ষয়!

বৃহস্পতিবার, অক্টোবর ৩, ২০১৯

বিনোদন ডেস্ক : পরনে লাল শাড়ি, কালো ব্লাউজ, কপালে টিপ, গলায় মালা, কানে ছোট দুল, নাকে নাকছাবি। মহিলার সাজে ধরা দিলেন অক্ষয় কুমার। কিন্তু কেন এমন বেশ তার? আক্কিকে এমন অবতারে দেখে চমকে গিয়েছেন অনেকেই। উৎসবের মৌসুমে এটা অক্ষয়ের বড় চমকই বটে। তাইবলে মহিলার বেশে?

বৃহস্পতিবার ছবিটি টুইট করে অক্ষয় লেখেন, “নবরাত্রি মানেই অন্তরের দেবীকে শ্রদ্ধা জানানো এবং নিজের সীমাহীন শক্তির উৎসব। এই শুভ অনুষ্ঠানে আমি লক্ষ্মী রূপে আমার লুক প্রকাশ করলাম।” এরই সঙ্গে অক্ষয় জানান, এই চরিত্র নিয়ে তিনি একইসঙ্গে উত্তেজিত ও কিছুটা ভয়ে আছেন। “কিন্তু কম্ফোর্ট জোন থেকে বের হতে পারলেই তো জীবন শুরু তাই নয় কি?”, প্রশ্ন করলেন অক্ষয়।

গত কয়েকদিন ধরেই অক্ষয় কুমার ও কিয়ারা আদবানী-এর ‘লক্ষ্মী বম্ব’-এর শুটিং নিয়ে জোর জল্পনা চলছে বলিউডে। তামিল হরর সিনেমা ‘কাঞ্চনা: মুনি ২’-র রিমেক হল লক্ষ্মী বম্ব। আর আজ সেই সিনেমারই একটি স্টিল ছবি টুইট করলেন অক্ষয়।

ছবিতে দেখা যাচ্ছে, দুর্গা প্রতিমার সামনে দাঁড়িয়ে অক্ষয়। অক্ষয়ের পরনে টকটকে লাল শাড়ি, কালো ব্লাউজ, হাতে চুড়ি। কপালে মস্ত লাল টিপ। শাড়ির আঁচল কোমরে গোঁজা। মাথায় কালো লম্বা চুল পরিপাটি করে সিঁথি করা। শীতল দৃষ্টিতে ক্যামেরার দিকে তাকিয়ে অক্ষয়। সেই দৃষ্টিতে যেন প্রচন্ড এক ক্রোধ। অক্ষয়ের এই রনং দেহি লুক নজর কেড়েছে নেটিজেনদের। দেবীপক্ষে যেন দেবী রূপেই সামনে এলেন খিলাড়ি। অনেকেই বলছেন অক্ষয়ের এই লুক যেন মনে করাচ্ছে ‘চাচি ৪২০’-এর কমল হাসানকে।

সম্প্রতি ‘ড্রিম গার্ল’-এ মহিলার সাজে দেখা গিয়েছিল আয়ুষ্মান খুরানাকে। সেখানেও দর্শকদের মন কেড়েছিল শাড়ি পরিহিত আয়ুষ্মানের লুক। বক্স অফিসে বেশ সাফল্যও পেয়েছে ‘ড্রিম গার্ল’। এবার মহিলার বেশে অক্ষয়ের চরিত্র কতটা দর্শকদের মন জয় করে নিতে পারে, সেই দিকেই তাকিয়ে বলিউড।

আগামী বছর ঈদে মুক্তি পাবে ‘লক্ষ্মী বম্ব’। আবার ওই দিনই মুক্তি পাওয়ার কথা সালমান খানের ‘কিক ২’ সিনেমা। তাছাড়া আগামী ২৬ অক্টোবর প্রেক্ষাগৃহে আসতে চলেছে অক্ষয়ের কমেডি সিনেমা ‘হাউজফুল ৪’। সেই ছবির প্রচার ও ‘লক্ষ্মী বম্ব’-এর শুটিং; দুই নিয়েই এখন তুমুল ব্যস্ত খিলাড়ি। সূত্র: জি-নিউজ