শিবগঞ্জে জামিনে এসে বাদীর বসত বাড়িতে অগ্নি সংযোগের অভিযোগ

মঙ্গলবার, অক্টোবর ১, ২০১৯

জিএম মিজান, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শিবগঞ্জের বাদিয়াচড়া গ্রামে মটর সাইকেল ও টাকা ছিনতাইয়ের ঘটনার মামলার অভিযুক্ত আসামীরা জামিনে মুক্ত হয়ে এসে গত রবিবার গভীর রাতে মামলার বাদীর বাড়িতে অগ্নি সংযোগের ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ উঠেছে।

জানাযায়, শিবগঞ্জ উপজেলার মোকামতলা ইউনিয়নের বাদিয়াচড়া গ্রামের আমজাদ হোসেন এর ছেলে ফটু মিয়া একই গ্রামের অঞ্জেল ফকির, জুলফিকার রহমান সহ কয়েক জনের বিরদ্ধে থানায় মামলা দায়ের করেন। মামলার আসামীরা বিজ্ঞ আদালত থেকে জামিনে মুক্ত হয়ে এসে বাদী ফটু মিয়ার বাড়িতে রবিবার গভীর রাতে অগ্নি সংযোগের ঘটনা ঘটায় বলে ফটু মিয়ার পরিবারের লোকজন বলেন।

এব্যাপারে ফটু মিয়ার মা আসমা বেগম এ প্রতিবেদক-কে বলেন, রবিবার রাতে প্রতিপক্ষ শাইদুল রহমান, ফুয়াদ মিয়া, জুলফিকার রহমান, মোস্তাকিম, অঞ্জেল ও তার সহযোগিরা বাড়িতে অগ্নি সংযোগ করে পালানো সময় আমি ঘুম থেকে জেগে উঠে নিজে তাদেরকে পালিয়ে যেতে দেখেছি।

তিনি আরো বলেন আমার স্বামী একজন রাজ মিস্ত্রী কাজ করে। আমাদের সংসার কোন মত চলে। বিবাদীরা প্রভাবশালী হওয়ায় আমাদের একমাত্র বসত বাড়িতে অগ্নি সংযোগ করে বাড়ির আসবাবপত্র, হাঁস-মুরগি সহ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে বলে তিনি জানান।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান এ প্রতিবেদক-কে বলেন, বিষয়টি শুনেছি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।