ভারতের বিপক্ষে টাইগ্রেস দল ঘোষণা

মঙ্গলবার, অক্টোবর ১, ২০১৯

স্পোর্টস ডেস্ক : তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে অক্টোবরে বাংলাদেশে আসবে ভারতীয় নারী ‘এ’ দল। আগামী ৪ অক্টোবর থেকে শুরু হবে সিরিজ। এরই মধ্যে ট্রাইগ্রেস ‘এ’ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সিরিজকে সামনে রেখে টাইগ্রেসদের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের দুই ফরমেটেই অধিনায়ক করা হয়েছে শায়লা শারমিনকে।

রুমানা আহমেদ এবং নিগার সুলতানা জোত্যি অস্ট্রেলিয়ায় মহিলা বিগ ব্যাশ লিগে সুযোগ পাওয়ায় প্রথম ওয়ানডে ম্যাচের পরে তাদের জায়গায় খেলবেন মুমতা হেনা হাসনাত এবং ফারিহা ইসলাম ত্রিশা।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ওয়ানডে সিরিজ। যথাক্রমে ৪, ৬ ও ৮ অক্টোবর হবে ম্যাচ তিনটি।

এরপর কক্সবাজার শেখ কামাল আন্তর্জাতিক স্টেডিয়ামে ১১, ১২ ও ১৪ অক্টোবর অনুষ্ঠিত হবে তিন টি-টোয়েন্টি ম্যাচ।

ওয়ানডে স্কোয়াড :
সায়লা শারমিন (অধিনায়ক), নুজহাত টুম্পা (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, শারমিন আক্তার সুপ্তা, রিতু মনি, মুর্শিদা খাতুন, রুমানা আহমেদ, নিগার সুলতানা জোত্যি, ফাহিমা খাতুন, নাহিদা আক্তার, খাদিজা-তুল কুবরা, সুরয়া আজমিম, পূজা চক্রবর্তী , সোবহানা মুস্তারি, ফারজানা হক পিংকি।

টি-টোয়েন্টি স্কোয়াড :
সায়লা শারমিন (অধিনায়ক), নুজহাত টুম্পা (উইকেটরক্ষক), সানজিদা ইসলাম, শারমিন সুলতানা, রিতু মনি, মুর্শিদা খাতুন, মমতা হেনা হাসনাত, ফারিহা ইসলাম তৃষ্ঞা, ফাহিমা খাতুন, নাহিদা আক্তার, খাদিজা-তুল কুব্রা, সুরায় আজমিম, পূজা চক্রবর্তী , সোবহানা মুস্তারি, ফারজানা হক পিংকি।