‘ড্রিম গার্ল’ সুপার হিট

সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০১৯

বিনোদন ডেস্ক : ভিন্নধর্মী গল্পের সিনেমায় অভিনয় করতে ভালোবাসেন বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা। ‘ভিকি ডোনার’, ‘আন্ধাধুন’, ‘বাধাই হো’ সিনেমায় তার অভিনয় দেখে মুগ্ধ দর্শক। ফের ভিন্ন গল্পের সিনেমা নিয়ে পর্দায় হাজির হয়েছেন অভিনেতা।

১৩ সেপ্টেম্বর প্রায় ২ হাজার ৭০০ পর্দায় মুক্তি পেয়েছে আয়ুষ্মানের ‘ড্রিম গার্ল’। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন নুসরাত ভারুচা। রোমান্টিক, কমেডি, ড্রামা ঘরানার সিনেমাটি বক্স অফিসে শুরুটা বেশ ভালোই করেছে। এরই মধ্যে হিট তকমা পেয়েছে সিনেমাটি।

ইতিমধ্যে মুক্তির ১৭ দিন পার করছে আয়ুষ্মানের ‘ড্রিম গার্ল’। আর এই অল্প সময়ে মাত্র ৩০কোটি রুপি বাজেটের এই ছবিটির আয় দাঁড়িয়েছে ১২২ কোটি রুপি (শুধুমাত্র ভারতে)। সেই সাথে পেয়েছে সুপার হিটের তকমা। সোমবার সিনেমা বাণিজ্য বিশ্লেষক তারান আদার্শ এক টুইট বার্তায় এই তথ্য জানান।

এদিকে মুক্তির প্রথম দিনে কমেডি ঘরানার এই ছবিটি আয় করেছিল প্রায় ১০ কোটি রুপি। যেটি এখন পর্যন্ত মুক্তির প্রথম দিনে সর্বোচ্চ আয় করা আয়ুষ্মানের সকল ছবিগুলোর ভেতর শীর্ষস্থানের দখলে ছিল। একই সাথে এই ছবিটি ২০১৯ সালে মুক্তি প্রাপ্ত ৯ম অথবা ১০ম ছবির একটি যেটি মুক্তি প্রথম দিনে বেশি আয় করা ছবিগুলোরও একটি।