টিজারে রানির ‘মর্দানি-২’ (ভিডিও)

সোমবার, সেপ্টেম্বর ৩০, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ছবি মর্দানি বক্স অফিসে সফল। সেই ছবির পরিচালক ছিলেন প্রদীপ সরকার। ‘মর্দানি’তে সিনিয়ার পুলিশ আধিকারিক শিবানী শিবাজী রায়ের ভূমিকায় দর্শকদের মুগ্ধ করেছিলেন রানি।

নারী পাচারকারীদের ধোলাই দিয়ে নিষিদ্ধপল্লী থেকে বহু মহিলাকে উদ্ধার করতে দেখা গিয়েছিল শিবানীরূপী রানি মুখার্জীকে। ‘মর্দানি-২’তেও সেই পুলিশ আধিকারিক শিবানী শিবাজী রায়ের ভূমিকাতেই দেখা যাবে ‘হিচকি’ খ্যাত অভিনেত্রী।

তবে ‘মর্দানি-২’ এর পরিচালক প্রদীপ সরকার নন, এই ছবির পরিচালনা করছেন গোপী পুথরান। ছবির প্রযোজনা করছেন যশ রাজ ফিল্মস। মর্দানি-২ সিনেমায় রানির লুক প্রকাশ্যে আসার পর অনুরাগীদের অপেক্ষা শুরু হয় কবে আসবে সিনেমা। সেই অপেক্ষার কিছুটা অবসান হয়েছে। আজ প্রকাশ্যে এসেছে সিনেমার টিজার।

১৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। যশ রাজের পক্ষ থেকে রানির এই চরিত্রটি সম্পর্কে বলা হয়েছে, “শিবানী চরিত্রটি একটি ঠাণ্ডা মাথার চরিত্র। যে ঈশ্বর কিংবা শয়তান কাউকেউ ভয় করে না। তবে শিবানীর কাছে অন্যায়ের কোনও ক্ষমা নেই।”

প্রসঙ্গত, মা হওয়ার পর ‘হিচকি’র মাধ্য আবারো অভিনয়ে ফিরে সকলকে মুগ্ধ করেছেন রানি। মাত্র ২০ কোটি টাকা বিনিয়োগে তৈরি এই ছবি শুধুমাত্র রানির কাঁধে ভর করেই ২৩৯.৭৯ কোটি টাকার ব্যবসা করে। হিচকি করার সময়ই রানি জানিয়ে দিয়েছিলেন, এই ছবি দর্শকদের ভালো লাগলে তবেই তিনি আবার অভিনয় করবেন, না হলে নয়। আর তাই রানির অভিনয়ে ফেরা আশাতীতই ছিল। কারণ ‘হিচকি’ বক্স অফিসে সুপার হিট হয়।