মা ও প্রেমিকাকে নিয়ে জন্মদিন সেলিব্রেট করলেন রণবীর

রবিবার, সেপ্টেম্বর ২৯, ২০১৯

বিনোদন ডেস্ক : ২৮ সেপ্টেম্বর, শনিবার নিজের ৩৭ বছরের জন্মদিন সেলিব্রেট করলেন রণবীর কাপুর। জমজমাট পার্টি করে নয়, রণবীর জন্মদিনটা সেলিব্রেট করলেন একান্তে নিজের পরিবারের সঙ্গেই। জন্মদিনে মা নীতু কাপুর ও প্রেমিকা আলিয়া ভাটকে নিয়ে রণবীরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

রণবীর বেশি জমজমাট পার্টি করতে পছন্দ করেন না। তার থেকে রণবীরের বেশি পছন্দ পরিবারের সঙ্গে একান্তে সময় কাটানো। একথা বি-টাউনের কমবেশি অনেকেই জানেন। তবে ৩৭ বছরের জন্মদিনটা নিজের বাড়িতে ঘনিষ্ঠ বন্ধু-বান্ধব ও বাবা-মায়ের সঙ্গেই কাটালেন রণবীর। শুক্রবার রণবীরের বাড়ির সামনে তাক করে ছিল পাপারাজ্জির ক্যামেরা। অনেক তারকাকেই রণবীরের বাড়িতে ঢুকতে দেখা যায়।

তবে দেখা গেল না শুধু আলিয়া ভাটকে। পরে জানা যায়, আলিয়া রণবীরের বাড়িতে আগে থেকেই ছিলেন। তিনিই পার্টির তদারকি করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রণবীরের জন্মদিনের একটা ছবিতে দেখা যায়, রণবীর আলিয়াকে জড়িয়ে ধরে বসে রয়েছেন। তার পাশে দেখা যায় মা নীতু কাপুর ও আত্মীয়া নিতাশা নন্দাকে।

রণবীর কাপুরের রাঁধুনি, তথা সেলিব্রিটি সেফ হর্ষ দীক্ষিত ও তার আরো এক বন্ধুর সঙ্গেও দেখা যায় রণবীর আলিয়াকে।

জানা যায়, শুক্রবার রাতে রণবীরের বাড়িতে আমন্ত্রিত ছিলেন শাহরুখ খান, গৌরী খান, আদিত্য রায় কাপুর, দীপিকা পাড়ুকোন, লাভ রঞ্জন, অর্জুন কাপুর, মালাইকা অরোরাসহ আরো অনেকেই। সূত্র: জি-নিউজ