ট্রেলারে ‘হাউজফুল ৪’

শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০১৯

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় সিনেমা ফ্র্যাঞ্চাইজির একটি ‘হাউসফুল’। প্রথম কিস্তি ‘হাউজফুল’ মুক্তির পরপরই ব্যবসায়িকভাবে সফলতা পায়। এরপর ‘হাউসফুল-২’ ও ‘হাউসফুল-৩’ সিনেমাটিও ব্যাপক সফলতা পায়। সাফল্যের এমন ধারাবাহিকতায় ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি নিয়ে আসছেন নির্মাতারা।

প্রথমে ‘হাউজফুল ৪’-এর পরিচালনার দায়িত্বে ছিলেন ফারহা খানের ভাই সাজিদ খান। কিন্তু সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠায়, শেষ পর্যন্ত এই সিনেমা থেকে সরিয়ে দেয়া হয় ফারহা খানের ভাইকে। পরে ফারাদ সমজির পরিচালনায় শেষ হয় সিনেমার কাজ। আগামী ২৫ অক্টোবর মুক্তি পাবে প্রযোজক সাজিদ নাদিওয়াদওয়ালার এই সিনেমা।

সিনেমার মুক্তিকে সামনে রেখে আজ শুক্রবার প্রকাশ্যে এসেছে ‘হাউজফুল ৪’ সিনেমার ট্রেলার। অক্ষয় কুমার, রিতেশ দেশমুখ, কৃতি শ্যানন, ববি দেওলদের এই সিনেমার ট্রেলার মুক্তি পাওয়ার পরপরই ইউটিউবে কয়েক লাখ ভিউ হয়েছে।

ট্রেলারে অক্ষয় থেকে রিতেশ কিংবা কৃতি, পূজা হেগড়েদের দুটি করে চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। অক্ষয় কুমার, কৃতি শ্যানন, ববি দেওল, কৃতি খারবান্দা, রিতেশ দেশমুখ এবং পূজা হেগড়ের পাশাপাশি এই সিনেমায় দেখা যাবে নওয়াজউদ্দিন সিদ্দিকি এবং রানা দাগ্গুবতিকেও। সূত্র: জি-নিউজ