অমিতাভের সঙ্গে রেখার ঘনিষ্ঠ ছবি নিয়ে জল্পনা!

শুক্রবার, সেপ্টেম্বর ২৭, ২০১৯

বিনোদন ডেস্ক : ‘দাদা সাহেব ফালকে’ পুরস্কার পাচ্ছেন অমিতাভ বচ্চন। মঙ্গলবার কেন্দ্রীয় মন্ত্রী প্রকাশ জাভড়েকর নিজে টুইট করে সেই খবর জানান। দাদা সাহেব ফালকে সম্মান তাকে দেয়া হবে, এই ঘোষণার পরই অমিতাভ বচ্চনকে শুভেচ্ছা জানাতে শুরু করে গোটা বলিউড।

করণ জোহর থেকে শাহরুখ খান, অমিতাভ বচ্চনকে শুভেচ্ছা জানাতে শুরু করেন বলিউডের একের পর এক সেলেব। এবার কি সেই তালিকায় যুক্ত হল রেখার নামও? অবাক লাগছে শুনে? বিষয়টি খুলেই বলা যাক তাহলে। দাদা সাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন অমিতাভ বচ্চন। এই ঘোষণার পরই রেখার ফ্যান ক্লাবের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করা হয়। রেখা এবং অমিতাভ বচ্চনের একটি সিনেমার ছবি তুলে ধরে শুভেচ্ছা জানানো হয় বিগ বি-কে।

এদিকে রেখার ফ্যান পেজ থেকে শেয়ার করা ছবি নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা। যদিও রেখার ফ্যান ক্লাবের ইনস্টাগ্রামে যে ছবি শেয়ার করা হয়েছে, তা নিয়ে কোনো মন্তব্য করতে শোনা যায়নি অভিনেত্রীকে।

প্রসঙ্গত, ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে বেশ ভালো সম্পর্ক রেখার। বচ্চন বাড়ির বউমা হয়েও রেখাকে প্রকাশ্যেই মা বলে ডাকতে শোনা যায় ঐশ্বর্যকে। শুধু তাই নয়, বলিউডের একাধিক অনুষ্ঠানে কখনো রেখাকে প্রণাম করতে দেখা যায় ঐশ্বরিয়াকে, আবার কখনো রেখার হাত ধরে তাকে গাড়িতে তুলে দিতেও দেখা যায় অ্যাশকে। যে ছবি প্রকাশ্যে আসার পর তা নিয়ে কম জল্পনা হয়নি। সূত্র: জি-নিউজ