সালমানকে খুনের হুমকি!

বুধবার, সেপ্টেম্বর ২৫, ২০১৯

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খানকে প্রাণহানির হুমকি দেয়া হয়েছে। পঞ্জাব বিশ্ববিদ্যালয়ের ছাত্র ইউনিয়নের তরফের একটি ফেসবুক পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় এই হুমকি বার্তা দেয়া হয়েছে বলেই জানা গিয়েছে।

যে বার্তা দিয়ে হুমকি পোস্টারটি দেয়া হয়েছে তাতে সালমান খানের একটি ছবিতে রেড-ক্রস দিয়ে লেখা হয়েছে, “সালমান আপনি নিজেকে ভারতের আইন ঊর্ধ্বে ভাবতেই পারেন, তবে বিষনোই সম্প্রদায় এবং সোপু দল আপনাকে মৃত্যুদন্ড দিয়েছে। আপনি সোপু আদালতে একজন অপরাধী।

স্টুডেন্ট অর্গানাইজেশন অফ পঞ্জাব ইউনিভার্সিটির (সোপু) পক্ষ থেকে এই হুমকি দেয়া হয়েছে। কৃষ্ণষার হরিণ হত্যা মামলায় সেপ্টেম্বরের ২৭ তারিখ যোধপুর কোর্টে সালমান খান হাজিরা দিতে আসবেন। আদালত উল্লেখ করেছে, সালমান খান এদিন উপস্থিত না হলে তার জামিনের আর্জি খারিজ করা হবে।

২০১৮ সালে, বিষনোই সম্প্রদায় থেকে হুমকি পাওয়ার পর সালমানের নিরাপত্তা বাড়ানো হয়েছিল। লরেন্স বিষনোই জানিয়েছিলেন, “আমরা যা করব তা প্রকাশ্যেই করব। সালমান খানকে যোধপুরেই মেরে ফেলা হবে। তারপর তারা বুঝবে।”

লরেন্স বিষনোইয়ের বিরুদ্ধে একাধিক রাজ্যে বহু মার্ডার কেস, তোলাবাজি এবং গুলি চালানোর অভিযোগ রয়েছে। জল্পনা যে সোশ্যাল মিডিয়ায় হুমকি এবং কৃষ্ণষাড় হত্যায় তার হাত রয়েছে। কৃষ্ণষাড় বিষনোই সম্প্রদায়ের কাছে বিশেষভাবে পূজিত হন। সালমান খানের বিরুদ্ধে কৃষ্ণষার হরিণ হত্যা মামলায় প্রতিবাদ জানিয়েছে।

১৯৯৮ সালে সালমান, সেফ, তাবু, নীলম ও সোনালি ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ে যোধপুর গিয়েছিলেন। অভিযোগ, শুটিং চলাকালীন ১ ও ২ অক্টোবরের রাতে আলাদা আলাদা দু’টি জায়গায় সালমান কৃষ্ণসার শিকার করেন। কাঙ্কাণি গ্রামে তার বিরুদ্ধে যে দু’টি কৃষ্ণষার হরিণ শিকারের অভিযোগ রয়েছে। সূত্র: কলকাতা ২৪x৭