উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল সহ ২ জনের বিরুদ্ধে মামলা

শনিবার, সেপ্টেম্বর ২১, ২০১৯

নিজস্ব প্রতিবেদক : উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল সহ দুই জনের বিরুদ্ধে মামলা হয়েছে। বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর বরিশালের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন মাদারীপুর জেলার হাজির আলী গ্রামের মৃত্যু হেলাল মাতুব্বরের স্ত্রী রাশিদা বেগম।

মামলায় ওসির সাথে থানার কনস্টেবল জাহিদুল ইসলামকে অভিযুক্ত করা হয়। অভিযোগে রাশিদা আদালতে বলেন, গত ১১ সেপ্টেম্বর অভিযুক্তরা তার ঘরের মালামাল আটক করে। মালামাল ফেরত আনার জন্য তাকে থানায় যেতে বলে। রাশিদা থানায় প্রবেশের পূর্বে পার্শ্ববর্তী চায়ের দোকানে গেলে কনস্টেবল জাহিদুল সেখানে গিয়ে তার নাম জিজ্ঞাসা করে। নাম বলতে দেরি হওয়ায় গালাগাল দিয়ে তাকে দেয়ালের সাথে চেপে ধরে।

প্রতিবাদ জানালে গালে ও ঠোঁটে সিগারেটের আগুন দিয়ে ছ্যাঁকা দেয়।নালিশ জানাতে ওসি শিশিরের কাছে গেলে তিনিও গালাগাল দেয় এবং ডিআইজির কাছে যেতে বলে। থানায় অভিযোগ না হওয়ার কারণ জানতে চাইলে ওসি শিশির ক্ষিপ্ত হয়ে তার চুলের মুঠি ধরে টেনে হেচড়ে পাশের রুমে নিয়ে যায়।

মুখের ভিতর আঙ্গুল ঢুকিয়ে চর থাপ্পড় মারতে থাকে। প্রতিবাদ জানালে ওসি শিশির তাকে আছার দেয়।এতে রাশিদা মল ত্যাগ করে ফেলে। খবর শুনে রাশিদার ছেলে বাবু আসলে তাকেও মারধর করে।

সাদা কাগজে সাক্ষর নিয়ে মামলা করলে ভয়াবহ অবস্থা ঘটানোর হুমকি দিয়ে তাড়িয়ে দেয়।এভাবে অভিযোগ দেয়া হলে আদালতের বিচারক সানা মোঃ মাহরুফ হোসাইন তদন্ত সাপেক্ষে প্রতিবেদন দাখিল করার জন্য পুলিশ সুপারকে আদেশ দেন বলে আদালত সূত্র জানায়।