১০ ডিসেম্বর মধ্যে আ.লীগের সব কমিটির সম্মেলনের নির্দেশ

রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৯

জাতীয় সম্মেলনের আগে ১০ ডিসেম্বরের মধ্যে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সকল মেয়াদ উত্তীর্ণ কমিটির সম্মেলনের নির্দেশ প্রদান করা হয়েছে।

রবিবার (১৫ সেপ্টেম্বর) দলটির দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই নির্দেশের বিষয়টি জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আওয়ামী লীগের সাংগঠনিক জেলা, মহানগর, উপজেলা, থানা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ডের সকল মেয়াদ উত্তীর্ণ শাখা সমূহের সম্মেলন আগামী ১০ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সম্পন্ন করার জন্য নির্দেশনা প্রদান করা হয়েছে।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের পক্ষে এই নির্দেশ প্রদান করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সাংসদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, দেশের সকল জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি /সাধারণ সম্পাদকদের বরাবর লেখা এই নির্দেশনা দেয়া বলা হয়। গত ১৪ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় সিদ্ধান্ত মোতাবেক আগামী ২০ ও ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে।

বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, উক্ত সভায় আসন্ন জাতীয় কাউন্সিল অধিবেশনের পূর্বেই আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার নির্দেশ মোতাবেক মহানগর, উপজেলা, থানা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ডের সকল মেয়াদ উত্তীর্ণ শাখা সমূহের সম্মেলন আগামী ১০ ডিসেম্বর ২০১৯ তারিখের মধ্যে সম্পন্ন করার নির্দেশ প্রদান করা হলো।