টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে প্রিয়াঙ্কার চোখে জল!

রবিবার, সেপ্টেম্বর ১৫, ২০১৯

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন পর বলিউডের সিনেমায় ফিরছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। শীঘ্রই মুক্তি পাবে তার আগামী সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’। বিয়ের পর এটাই হবে প্রিয়াঙ্কার প্রথম সিনেমা। সেজন্য এই সিনেমা নিয়ে তিনি খুবই উদগ্রীব।

আগামী অক্টোবরে মুক্তি পাবে এই সিনেমা। তার আগে টরেন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে শনিবার এই সিনেমা ওয়ার্ল্ড প্রিমিয়ার হল। এমন একটা সময়ে আবেগবিহ্বল হয়ে পড়লেন প্রিয়াঙ্কা। সিনেমার পরিচালক সোনালী বোসকে আলিঙ্গন করে প্রিয়াঙ্কার চোখে জল চলে আসার ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

এই সিনেমা প্রিয়াঙ্কা ও ফারহান আখতার দম্পতির ভূমিকায় অভিনয় করছেন। ওই দম্পতি পালমোনারি ফাইব্রোসিসে আক্রান্ত মেয়েকে (জায়রা ওয়াসিম) হারিয়ে ফেলে।

ফেস্টিভ্যালে স্টাইলিশ গ্রে-অ্যান্ড-ব্ল্যাক পোশাকে দেখা গিয়েছে প্রিয়াঙ্কাকে। ফেস্টিভ্যালে দেখা গিয়েছে ফারহান আখতারকেও। সঙ্গে ছিল তার গার্লফ্রেন্ড শিবানী দন্ডেকার।

এই সিনেমা নিয়ে দঙ্গল খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিমও চর্চার মধ্যে রয়েছেন। সিনেমার ট্রেলার লঞ্চের আগেই তিনি জানিয়ে দেন যে, এরপর থেকে আর সিনেমা করবেন না তিনি। কিন্তু এই সিনেমার প্রোমোশনের জন্য টরোন্টো সমুদ্র সৈকতে এক ছবিতে তাকে দেখা গিয়েছিল। সূত্র: এবিপি-আনন্দ