সাভারে পৃথক মার্কেটে ৬ নৈশ প্রহরীকে অচেতন করে ডাকাতির চেষ্টা

শনিবার, সেপ্টেম্বর ১৪, ২০১৯

জাহিন সিংহ, সাভার থেকে : সাভারে দুটি মার্কেটের ৬জন নৈশ প্রহরীকে কোমল পানীয়র সাথে নেশা দ্রব্য খাইয়ে অচেতন করে দুবৃত্তরা ডাকাতির চেষ্টা করে।

শুক্রবার গভীর রাতে সাভার বাজার বাসস্ট্যান্ডের চৌরঙ্গী সুপার মার্কেট ও ভরশা সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। তবে ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন চৌরঙ্গী সুপার মার্কেটে কর্মরত তিন প্রহরী।

এ ঘটনায় চৌরঙ্গী সুপার মার্কেটের অচেতন নৈশ প্রহরীরা হলেন- মোহাম্মদ আলী, আমির হোসেন, আনোয়ার হোসেন, ও আক্কাস আলী।

এছাড়া ভরসা সুপার মার্কেটে অচেতন নৈশ প্রহরীরা হলেন- আয়নাল হক ও রিয়াজুল। তাদের উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তবে আয়নাল হকের অবস্থা গুরতর হলে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

চৌরঙ্গী মার্কেটের সাধারন সম্পাদক ইমদাদ হোসেন জানান, তাদের মার্কেটের নৈশ গ্রহরীরা সম্পূর্নভাবে অচেতন না হওয়ায় অপরাধ কর্মকান্ড ঘটানো সুযোগ পায়নি দুর্বৃত্তরা। পলাতকদের বিষয়ে পুলিশকে জানানো হয়েছে। অন্যদিকে ভরসা সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক মাসুদ মনির বলেন, সংঘবদ্ধ কোন অপরাধী চক্র এ ঘটনা ঘটিয়েছে।

এদিকে, ঘটনাস্থল পরিদর্শন করেছেন সাভার থানার উপ-পরিদর্শক (এসআই) অপূর্ব দাস। তিনি জানান, ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন মনির হোসেন, শাহীন মিয়া ও বাবুল হোসেন নামে চৌরঙ্গী সুপার মার্কেটের তিন নৈশ প্রহরী। তারা স্থানীয় একটি সিকিউরিটি কোম্পানী থেকে মার্কেটে কাজ করতো। তারা এ ঘটনায় জড়িত বলে ধারণা করছে পুলিশ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ভুয়া কাগজ পত্র দিয়ে নৈশ প্রহরীর চাকরি নেয়ার পর বড় ধরনের অপরাধ ঘটানের চেষ্টা করেছিল লাতক তিন নৈশ প্রহরী। তাদের ধরতে অভিযান অধ্যাহত রয়েছে বলেও তিনি জানান।