চমক নিয়ে আসছেন বাপ্পী-অপু!

সোমবার, জানুয়ারি ১৪, ২০১৯

বিনোদন ডেস্ক : ২০০৫ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পদার্পণ করেন ঢালিউডের জনপ্রিয় মুখ অপু বিশ্বাস। এরপর ২০০৬ সালে এফআই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’ ছবিতে প্রধান নায়িকা হয়ে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে।

পরের কথা সবারই জানা, ঢাকাই চলচ্চিত্রে অপ্রতিদ্বন্দ্বী জনপ্রিয় জুটি হিসেবে প্রতিষ্ঠা পান শাকিব-অপু। এরপর বিয়ে, সংসার, বিচ্ছেদ নিয়ে বেশ কয়েক বছর সিনে পর্দায় অনুপুস্থিত ছিলেন অপু। তবে দর্শকের ভালোবাসায় সিক্ত এই নায়িকা আবারো বড় পর্দায় কামব্যাক করছেন।

নির্মাতা দেবাশীষ বিশ্বাসের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ ছবিতে দেখা যাবে তাকে। এতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী। আলোচিত এই ছবিটির প্রযোজনায় আছে বেঙ্গল মাল্টিমিডিয়া। গেল বছর ছবির বেশির ভাগ কাজ শেষ হয়েছে। বাকি ছিল শুধু গানের শুটিং।

দু’দিন ধরে চলছে গানের শুটিং। সেখানে অংশ নিচ্ছেন বাপ্পী-অপু। আর শুক্রবার নরসিংদীর মাধবদীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে রোমান্টিক একটি গানের শুটিং করেছেন তারা। গানটির নৃত্য পরিচালনা করেছেন হাবিব।

দেবাশীষ বিশ্বাস বলেন, ‘বৃহস্পতিবার থেকে একটি গানের শুটিং করছি হেরিটেজ রিসোর্টে। কাজটি দারুণ হয়েছে। এছাড়া আরো একটি গান বাকি রয়েছে। গানটির লোকেশন খোঁজা হচ্ছে। গানটি শেষ হলেই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে পারব।’

অপু বিশ্বাস বলেন, বাপ্পীর সঙ্গে প্রথম কাজ। দেখতে দেখতে পুরো ছবির শুটিং শেষ হলো। এখন গানের কাজ করছি। দর্শকরা বেশ কিছু চমক পাবেন ছবিতে।

তিনি আরো বলেন, আমি ভক্তদের কখনো প্রতারিত করিনি। ভালো ছবি উপহার দেয়ার চেষ্টা করেছি। ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ একটি ভালো ছবি হতে যাচ্ছে। ভক্তদের ভালো লাগবে আশা করছি।

ছবির চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন দেবাশীষ বিশ্বাস। এই পরিচালকের ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ’ ছবিটি মুক্তি পেয়েছিল ২০০১ সালে। রিয়াজ-শাবনূর জুটির ছবিটি ব্যবসা সফল হয়। পরের বছরই কলকাতায় ছবির রিমেক করেন হরনাথ চক্রবর্তী। ওই ছবিতে ছিলেন প্রসেনজিৎ ও ঋতুপর্ণা। ১৮ বছর পর নির্মাতা দেবাশীষ বিশ্বাস ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ নির্মাণ করছেন। যদিও এটি আগের ছবির সিক্যুয়েল নয় বলে জানিয়েছেন নির্মাতা।

বাপ্পী-অপু ছাড়া ছবিতে আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, রেবেকা, আফজাল শরীফ, চিকন আলী, কাবিলা, শাহীন খান, হারুন কিসিঞ্জার, বরদা মিঠুসহ অনেকে।