জোড়া লাগলো ন্যান্সির সংসার

রবিবার, জানুয়ারি ১৩, ২০১৯

বিনোদন ডেস্ক: জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি বর্তমান স্বামীর সঙ্গে থাকছেন না। দুই মাস ধরেই তারা আলাদা থাকছেন। এর মাঝে ন্যান্সিই জানিয়েছিলেন যে তারা আলাদা হচ্ছেন।

তার এই কথার কয়েক না যেতেই আবারও জানালেন তারাআলাদা হচ্ছেন না। এটা তাদের মাঝে ভুলবোঝা বুঝি ছিল। ন্যান্সি ও তার স্বামী নাজিমুজ্জামান জায়েদ তাদের ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার সংসার জীবন শুরু করেছেন।

ন্যান্সি বলেন, আমরা সব সময়ই এক ছিলাম। দুজনের প্রতি দুজনের ভালোবাসার কমতি কখনোই ছিলো না। জায়েদ বেশি ভালো মানুষ। এজন্য তার সঙ্গে আমি প্রায়ই মান-অভিমান করি। সে করে না। সে রাগের কথা বললেও রাগ করে না, এটাও তার প্রতি আমার অভিমানের আরেকটা কারণ। আমাদের অভিমানের পালা শেষ। আমরা আবার সুখে-শান্তিতে বসবাস করতে শুরু করেছি।

উল্লেখ্য, ২০০৬ সালে ‘হৃদয়ের কথা’ ছবির প্লেব্যাকের মাধ্যমে সঙ্গীত জীবনে প্রবেশ করেন ন্যান্সি। সে বছরই ভালবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। ৬ বছর পর ২০১২ সালের ২৪ মে বিবাহ বিচ্ছেদ হয় ন্যান্সি-সৌরভের। তাদের সংসারে এক কন্যা সন্তান ছিল। পরবর্তীতে ২০১৩ সালের ৪ মার্চ ময়মনসিংহ পৌরসভার কর্মকর্তা নাজিমুজ্জামান জায়েদকে বিয়ে করেছেন। জায়েদ এবং ন্যান্সির সংসারেও নায়লা নামে এক কন্যা সন্তান রয়েছে।