বেনাপোল ভূয়া কার্ড দেখিয়ে ভারত যাওয়া কালে দালালসহ আটক-৪

বৃহস্পতিবার, জানুয়ারি ১০, ২০১৯

এম ওসমান, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল কাস্টমস হাউস থেকে দেওয়া সিএন্ডএফ কার্ড নকল করে ভারতে প্রবেশের সময় দিদারুল (২৩) নামে এক পাচারকারীসহ ৪ জন কে আটক করেছে ৪৯ ব্যাটালিয়নের বেনাপোল আইসিপি ক্যাম্পের সদস্যরা। বৃহস্পতিবার (১০ জানুয়ারি) দুপুর ১২ টার সময় নোম্যান্সল্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করেন। আটক পাচারকারী বেনাপোল থানার শাখারীপোতা গ্রামের সাইদুলের ছেলে।

বিজিবি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব জানান, গোপন সংবাদে জানতে পারি বেনাপোল কাস্টমস হাউজ থেকে সিএন্ডএফ কর্মচারীদের দেওয়া কার্ড নকল করে দিদারুল নামে এক পাচারকারী ৩জন লোক ভারতে পাচার করবে।

এমন সংবাদের ভিত্তিতে নোম্যান্সল্যান্ড এলাকায় অভিযান চালিয়ে নকল কার্ড গলায় ঝুলানো অবস্থায় তাদেরকে আটক করা হয়। আটক পাচারকারী দিদারুল বিজিবি কাছে বলেন বিললাল নামে তার মাহাজোন ৩জনের কাছ থেকে ২০ হাজার টাকা নিয়ে নকল কার্ড তৈরী করে তাদেরকে ভারতে পাচারের জন্য আমার হাতে তুলে দেয়।

নোম্যান্সল্যান্ড এলাকা বিললাল থাকবে বলে জানাই। বিজিবির হাতে আটকের পর বিললাল পালিয়ে যায় বলে সে জানান । আটক জসিম, নাসির ও সেনু মিয়ার বাড়ি কুমিল্লা জেলার মেঘনা থানার মুগারচর এলাকায়। তাদের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানা সোপর্দ করেছে।